মিঠিঝোরায় জো’ড়া ধামাকা! চু’রির দায়ে গ্রে’ফ’তার হল রাই! বি’প’দে পড়ে স্রোতের কাছে সা’হা’য্য চাইল সার্থক! এপিসোড মিস করবেন না

Mithijhora Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চ’ম’কে জমে উঠেছে ধারাবাহিকের কা’হি’নী। রাই, নীলু আর স্রোত, তিন বোনের জীবনেই এসেছে নতুন মো’ড়। প্রতি সপ্তাহে ধারাবাহিকের এই নতুন নতুন টু’ই’স্ট দা’রু’ণ প’ছ’ন্দ করছেন দর্শকরা। ফলেই প্রতি সপ্তাহেই বাড়ছে ধারাবাহিকের টিআরপি। গত সপ্তাহেই ১০টার স্ল’টে এতসময় ধরে রা’জ’ত্ব করে আসা ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে (Horogouri Paish Hote)l প’রা’স্ত করে স্ল’ট দ’খ’ল করেছে মিঠিঝোরা।

সম্প্রতি রাইয়ের জীবনে এসেছে নতুন স’ম’স্যা। অনির্বাণের ক্ষ’তি করার জন্য চলে এসেছে সুদীপ্ত। সুদীপ্তর একমাত্র ল’ক্ষ্য অনির্বাণের ব্যবসা ন’ষ্ট করে দেওয়া। এদিকে স্রোতের প্রতি ম’ন গ’ল’ছে সার্থকের। মা’ন -অ’ভি’মা’ন ভু’লে স্রোতের চি’কিৎ’সা করছে সে। তবে পরেরদিন স্রোত কলেজে এসেই জানতে পারে এবারের ফে’স্ট সার্থক স্যার অ্যা’রে’জ করেছে।

মিঠিঝোরার আজকের পর্ব ৩০ এপ্রিল (Mithijhora Today’s Episode 30 April):

সার্থকের নাম শুনেই কলেজ থেকে চলে যাওয়ার সি’দ্ধা’ন্ত নেয় স্রোত। কিন্তু তাঁর সমস্ত বন্ধুরা তাঁকে বা’ধা দিয়ে বলে অনুষ্ঠানটা দেখে যেতে। কলেজে ফেস্টের দিনটার জন্য প্রতি বছর অ’পে’ক্ষা করে থাকেন তাঁরা সবাই। এই ফেস্ট থেকে যে টা’কা উ’ঠ’বে সেটা দিয়েই তাঁরা ঠিক করবেন তাঁদের ল্যা’ব।

কথাটা শুনে দাঁ’ড়ি’য়ে প’ড়ে স্রোত। তখনই প্রিয়াঙ্কা ক’পা’লে চি’ন্তার ভাঁ’জ ল’ক্ষ্য করে স্রোত। প্রিয়াঙ্কা জায়গায় তাঁদের দলের নাচের মেয়েটা আসতে পাড়বে না। কথাটা শুনে সার্থক স্যারের কাছে চলে যায় স্রোতের বন্ধুরা। প্রিন্সিপ্যাল স্যার আর সার্থক স্যারকে তাঁরা বলে স্রোত খুব ভালো না’চ জা’নে তাই ওকে দিয়েই না’চটা করিয়ে নিতে।

আরো পড়ুন:দীপা-অর্জুনের বিয়ের কার্ডে অ’নুরা’গের ছোঁ’য়া! দর্শকদের উদ্দেশ্যে কী বার্তা দিল সেনগুপ্ত পরিবার?

প্রথমে এই কোথায় সার্থক রা’জি না হলেও প’ড়ে প্রিন্সিপ্যাল স্যারের কথায় বা’ধ্য হয়ে রা’জি হয়ে যায় সার্থক স্যার। তিনি চলে যান স্রোতের সঙ্গে কথা বলতে। এদিকে অনির্বাণের অফিসে চলে আসে পু’লি’শ। সিসিটিভি ফুটেজ দেখিয়ে সুদীপ্ত অনির্বাণ আর পু’লি’শকে বলে রাই চু’রি করেছে ট্যা’ক্সে’র টা’কা। তখনই ডে’কে আ’না হয় রাইকে। রাই পু’লি’শকে বো’ঝা’নোর চে’ষ্টা করে সে চু’রি করেনি। তখন রাইকে বাঁ’চা’তে অনির্বাণ ক’থাটা ঘু’রি’য়ে পুলিশকে তাঁর অফিসের ট্যা’ক্সে’র টা’কা’টা যে করে হোক ফি’রিয়ে দেও’য়া’র ব্য’ব’স্থা করতে। আপনাদের কি মনে হয়, স্রোত কি রাজি হবে সার্থকের কথায়? কিভাবে বাঁচাবে রাই নিজেকে?

Back to top button