Srijla Annwesha: পরনে একই ব্ল্যাক শাড়ি! ‘উর্মি’ অন্বেষা নাকি ‘পিহু’ সৃজলা জলসায় কার কামব্যাকের অপেক্ষায় আপনি?

‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা হাজরা), যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও।

উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে।

সম্প্রতি অন্বেষার একটি ছবি ভাইরাল হল, যেখানে তিনি ব্ল্যাক রঙের একটি শাড়ি পড়ে আছেন। আর তাঁর সাথে ভাইরাল হয়েছে সৃজা গুহর ছবিও। এর আগেও আমরা দেখেছি মিঠাই আর সৃজলার একই স্টাইলের ছবি, যেন পুরো নকল। এবার অন্বেষা ও পিহুর একই স্টাইলের, একই রঙের শাড়ির লুক ভাইরাল হল।উক্ত ছবি দুটি যদিও একজন নেটিজেন কোলাজ করেছেন।

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর।

ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।এবার দুই প্রিয় নায়িকাকে দেখার অপেক্ষায় দর্শক। যদিও শোনা যাচ্ছে অন্বেষা শীঘ্রই ফিরছেন, তবে সৃজলার সেরকম কোনও খবর এখনও পাওয়া যায়নি।

Back to top button