Srabanti Chatterjee: বহুদিন দেখা নেই বড় পর্দায়, ছোট পর্দাতেও কিছু নেই, ‘কাজ না পেয়ে হামাগুড়ি দিচ্ছেন?’ শ্রাবন্তীর জিম ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

বাংলা চলচ্চিত্রে যেমন এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, সেই ভাবে ই সব সময়ই একাধিক চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন শ্রাবন্তী। দর্শকের কিছু অংশ তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহীই থাকে। তবে শ্রাবন্তী ও তার সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন নিত্যদিনের জীবনযাপনের একাধিক ছবি তিনি পোস্ট করে থাকেন।

এখন বেশ কিছুদিন ধরেই শ্রাবন্তী তার নিজের ইনস্টাগ্রামে জিম করার একাধিক ভিডিও শেয়ার করছেন। এবার সেই ভিডিও নিয়েই নেটিজেনরা তাকে ট্রোল করছে।

প্রসঙ্গত গতকাল শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম একাউন্টে তার জিমে পরিশ্রম করার একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী দুই হাত এবং দুই পা দিয়ে কিছুটা হামাগুড়ি স্টাইলে হেঁটে যাচ্ছে। ব্যাস তারপরেই একাধিক মন্তব্য ভেসে আসে সোশ্যাল মিডিয়া। এখানে অনেকেই বলছেন যে কাজ না পাওয়ার ফলে অভিনেত্রী এমন করছে।

বেশ অনেকদিন হয়ে গেল শ্রাবন্তীকে আর সিলভারকে স্ক্রিনে দেখতে পাওয়া যায়নি। তাই এবার শ্রাবন্তীর এই ভিডিও দেখে কয়েকজনের মন্তব্য ‘কাজ না পেয়ে হামাগুড়ি দিচ্ছেন শ্রাবন্তী’!

Back to top button