Ridhhiman-Khori: আজকেই খড়িকে শাড়ি খুলতে বলবে ঋদ্ধি আর সকাল সকাল নিজেই শার্টটা খুলে ফেলল! অর্ধন’গ্ন হয়ে ঋদ্ধির ছবি দেখে ঘুম উড়েছে বঙ্গ তরুণীদের

কিছুক্ষণ আগেই আমরা আপনাদের জানিয়েছিলাম যে আজকের গাঁটছড়া এপিসোডে কী হতে চলেছে। সেখানে খড়িকে শাড়ি খুলে ফেলতে বলবে ঋদ্ধিমান। অনেকে মনে করছিলেন তাহলে কি জুনিয়র সিংহ রায় আসছে? খড়িকে শাড়ি খুলতে বলে এবার নিজে ওয়ার্ম আপ সেশন শুরু করে দিলেন ঋদ্ধিমান!

gantchora

একটু আগে তিনি যা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তারা বলছেন যে উত্তম কুমারের নাতির এ কী অবস্থা। এই ছবি দেখে বঙ্গ তরুণীদের ঘুম তো উড়েই গেছে দুপুরের। রাতের ঘুমটাও যে উড়ে যাবে সেটা বলা বাহুল্য।

gantchora

আসলে কী হয়েছে বুদ্ধিমান অর্থাৎ গৌরব চ্যাটার্জী একটু আগে অর্ধন’গ্ন অবস্থায় ছবি পোস্ট করেছেন। আপনারা যদি ভেবে থাকেন রণবীর সিং এর মত তিনি করেছেন তাহলে একদম সেটা নয়। তিনি খালি গায়ে একটা ব্লেজার পরেছেন এবং ব্লেজারের সামনে টা খোলা যেখানে তার স্পষ্ট এইট প্যাক অ্যাবস দেখা যাচ্ছে। পুরো হট হট ব্যাপার একদম।

gantchora

 

আর এটা দেখেই নেটিজেনরা হাসছেন। বলছেন যে আজকে সন্ধ্যা বেলা খড়িকে শাড়ি খুলতে বলবে আর নিজের সকাল বেলা জামা খুলে কি প্র্যাকটিস করছে নাকি? অনেকের মতই সকাল থেকে ওয়ার্ম আপ সেশন প্র্যাকটিস করে নিচ্ছে ঋদ্ধিমান। কারণ সিংহ রায় পরিবারের উত্তরাধিকারী আনতে হবে তো, তার জন্য শক্তি জোগাড় করতে হবে না?

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

আসলে ঋদ্ধিমান এটা একটা ফটোশুট করেছেন সেটা স্পষ্ট কিন্তু নেটিজেনরা দু’য়ে দু’য়ে চার করে বেশ মজায় মেতে উঠেছেন এই ছবিটা নিয়ে।

Back to top button