দুঃসংবাদ! সবকিছুর নির্বাচন হওয়ার পরেও স্টার জলসায় আসছে না জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক!

সময় পাল্টেছে, বর্তমানে পাল্টেছে মেগা সিরিয়ালের ধরন। বর্তমানে অনেকদিন ধরেই চ্যানেলগুলি বেছে নিয়েছে নতুন পন্থা। তাদের টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলোর বন্ধ করে দিয়ে আনবে নতুন ধারাবাহিক। সেই কারণেই ইতিমধ্যেই শেষ হয়েছে অনেকগুলি ধারাবাহিক। জি বাংলায় রাঙা বউ, গৌরী এলো এবং সম্প্রতি ধারাবাহিক ইচ্ছে পুতুলও চিরতরে বিদায় নিয়েছে জি বাংলার পর্দা থেকে। তবে সেই জায়গায় এসেছে মিঠিঝোরা, কোন গোপনে মন ভেসেছে এবং যোগমায়া। এছাড়াও জানা গেছে ধারাবাহিক মিলিও শেষ হতে চলেছে খুব শীঘ্রই।

গত সপ্তাহ থেকেই জি বাংলায় ইচ্ছে পুতুলের জায়গায় সম্প্রচারিত হচ্ছে ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া। ইতিমধ্যেই জি বাংলায় জানা গেছিল আরও চারটি প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন তারা। অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা, এন আইডিয়াস এবং ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলা। যার মধ্যে ইতিমধ্যেই জানা গেছে সুব্রত রায়ের নতুন ধারাবাহিক নিয়ে আসতে পারেন দিতিপ্রিয়া রায় এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দে।

স্টার জলসাও ঘটেছে এই একই কাহিনী। টিআরপি কমে যাচ্ছে বলেই, স্টার জলসাও ইতি টেনেছে বেশ কয়েকটি ধারাবাহিকে। এক্কা দোক্কা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, গাঁটছড়া, তুঁতে, বাংলা মিডিয়াম ইতিমধ্যেই বিদায় নিয়েছে স্টার জলসার পর্দা থেকে। তবে সেই জায়গায় স্টার জলসায় এসেছে তুমি আসে পাশে থাকলে, তোমাদের রানী, গীতা LLB সহ একাধিক ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে সন্ধ্যাতারা। ম্যাজিক মোমেন্টসের এই ধারাবাহিকটি শুরু থেকেই পেরে উঠছিল না জি বাংলার ধারাবাহিক ফুলকির সঙ্গে তাই শেষমেশ ৮ মাসের মধ্যেই ধারাবাহিকটি বিদায় নেয় পর্দা থেকে।

তবে সেই জায়গায় ইতিমধ্যেই নিয়ে নিয়েছে টেন্ট সিনেমার বঁধুয়া। এছাড়াও স্টার জলসায় আসতে চলেছে ব্লুজ প্রযোজনা সংস্থা, সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট এবং অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। যার মধ্যে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য চয়ন করা হয়েছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। তবে তারই মধ্যেই চলে এসেছে একটি দুঃসংবাদ। সব কিছু হয়ে যাওয়ার পরও চ্যানেল আনছে না নতুন ধারাবাহিক!

আরও পড়ুনঃ গয়না হাপিস! ‘আমার বিয়ের গয়না ফেরত দিচ্ছে না জিতু!’ প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী নবনীতা দাসের!

হ্যাঁ অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার জন্য অনেকদিন আগেই মুখ্য চরিত্রে অভিনেতা হিসেবে নেওয়া হয়েছিল গৌরব চ্যাটার্জীকে। এছাড়াও ঋতব্রতা দের ধারাবাহিক থেকে সরে আসার পর চ্যানেল নিয়েছিল নতুন অভিনেত্রীকে। এছাড়াও ধারাবাহিকে দেখা যাবে অনিন্দ্য চ্যাটার্জীকে এবং পার্শ্ব চরিত্রে থাকছেন সুচিস্মিতা চৌধুরী এবং মল্লিকা মজুমদারকে। জানা গেছে ইতিমধ্যেই হয়ে গেছে ধারাবাহিকের প্রোমো শুট। শীঘ্রই শুরু হওয়ার কথা ছিল শুটিংও। তবে ইতিমধ্যেই জানা গেছে সব কিছু হয়ে যাওয়ার পরও চ্যানেল স্থগিত রাখছে এই ধারাবাহিকটিকে। তবে তার কারণ জানা যায়নি এখনও। অনেকেই অনুমান করছেন স্টার জলসা নতুন ধারাবাহিকের জন্য স্লট না পাওয়ায় চ্যানেল আসতে দিচ্ছে না এই ধারাবাহিকটিকে। তাহলে এই বিষয়ে আপনাদের কি মতামত? আপনারা কি চান তাড়াতাড়ি আসুক এই ধারাবাহিকটি?

Back to top button