আদো আদো গলায় গুলাবি আঁখে গাওয়া সেই ছোট্ট ছেলেটিকে মনে আছে? কী করে এখন সে? আবার নতুন গান গেয়ে ভাইরাল সেই খুদে, শুনুন কী সুন্দর

সেই চার বছরের ছোট্ট শিশুটিকে মনে আছে?রাতারাতিই মাত্র একটা গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিল সে। স্কুলের পোশাকে ভাইরাল হয়েছিল সে।

স্কুলের পোশাকে অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলা করতে দেখা যায় তাকে। সেই সময় তার শিক্ষিকা গান গাইতে বললে সে গান শুরু করে গুলাবি আঁখে জো তেরি দেখি। ওই খুদের গলায় এমন সুর শুনে অবাক হয়ে গিয়েছিল সবাই।

তবে এখন আর সে অতটা ছোট নেই। বছর তিনেক বয়স বেড়ে গেছে তার। তবে গান এখনও রয়েছে তার মনে। ওই ছেলেটি উত্তরাখণ্ডের বাসিন্দা। তার নাম জয়নীল বাথিয়াল। সকলে তাকে চেনে জয় হিসেবে। এখন তো আবার সোশ্যাল মিডিয়াতেও অ্যাকাউন্ট খুলেছে সে। তাই বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এই কম বয়সেই।

মাঝে মাঝে গান গেয়ে পোস্ট করতে দেখা যায় জয়কে। আবার তিন বছর পর তার গান নিয়ে মেতে উঠলো সোশ্যাল মিডিয়া। এখন সে পাকা গায়ক হয়ে উঠেছে সেট বলাই যায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

খালি গলায় একের পর এক গান গাইছে সে। গুলাবি আঁখে- র কথা তো বাদই দিলাম। বাড়িতে সারাক্ষণ গান নিয়ে ব্যস্ত রয়েছে সে। তাই তার ফলোয়ার সংখ্যা খুব একটা কম নয় সোশ্যাল মিডিয়ায়।

আরে নতুন গানের ভিডিও আবার একবার হুহু করে শেয়ার করা হলো সোশ্যাল মিডিয়াতে। তাই আবার ভাইরাল হয়ে উঠেছে ছোট্ট জয়। এর গান শুনে বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছে তাকে। ভবিষ্যতের উঠতি গায়ক বা তারকা হতে পারে সে। কিন্তু পাশাপাশি সে দিব্যি সামলে যাচ্ছে নিজের পড়াশোনা।

Back to top button