প্রতীক ভক্তদের জন্য বড় দুঃ’সং’বাদ! অভিনেতার কেরিয়ারে সিঁ’দুরে মেঘ, সব শেষ হয়ে গেল নয়া ধারাবাহিক উড়ানের! তবে কী আসছে না ধারাবাহিক?

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে চলছে নয়া ধারাবাহিক (New Serial) আগমনের হিড়িক। টিআরপি (TRP) খানিক নিম্নগামী হলেই চ্যানেলের তরফ থেকে মিলছে ভ্রূকুটি। দর্শকদের ভালো লাগাকে অগ্রাধিকার দিচ্ছে বিনোদনের চ্যানেলগুলি। তাই টিআরপির পতন হলেই ঝুপঝাপ ব’ন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিকের ঝাঁ’পি।

স্টার জলসায় আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই প্রকাশ্যে তার প্রোমো। রোশনাইয়ের পর আরও একটি ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয়েছিল জলসার পর্দায়। দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে জনপ্রিয় নায়ক খোকাবাবু ওরফে প্রতীক সেন কামব্যাক করছিলেন ছোটপর্দায়।

দর্শকরা মুখিয়ে ছিলেন নিজের পছন্দের নায়ককে আরও একবার পর্দায় দেখার জন্য। তবে এবার প্রতীক ভক্তদের জন্য খারাপ খবর। প্রোমো প্রকাশ্যে আসার পরও মাঝ পথে ব’ন্ধ হয়ে গেল ধারাবাহিকের শুটিং। খবর প্রকাশ্যে আসতেই মাথায় হাত দর্শকদের। কিন্তু আচমকা এমন ঘটনা ঘটার কারণ কী?

নয়া ধারাবাহিক ‘উড়ান’-এর পরিচালনার জন্য জনপ্রিয় প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস নিয়ে এসেছিল রামপ্রসাদের পরিচালক অমিত সেনগুপ্তকে। প্রোমোর পর ২৫শে এপ্রিল থেকে তিনদিন টানা শুট হয় এই ধারাবাহিকের। সূত্রের খবর, তারপরই পরিচালকের সঙ্গে প্রযোজনা সংস্থার শুরু হয় অভ্যন্তরীণ সম’স্যা।

আরো পড়ুন: তুখোড় অভিনেত্রী হয়েও ভক্তির সাগর থেকে কেন বাদ পড়েছিলেন পায়েল দে? কি হয়েছিল তার সঙ্গে? জানালেন খোদ অভিনেত্রী

অভ্যন্তরীণ সমস্যার দরুন পরিচালক অমিত সেনগুপ্তকে পরিচালনা থেকে হটানোর দায়িত্ব নিয়েছে সুরিন্দর ফিল্মস। বদলে আসবেন নয়া পরিচালক। যতদিন না নতুন পরিচালক পাওয়া যাবে আপাতত স্থগিত থাকবে উড়ানের শুটিং। খবরটি প্রকাশ্যে আসতেও মন খারাপ প্রতীক ভক্তদের। পছন্দে অভিনেতাকে পর্দায় দেখতে চাতক নয়নে চেয়েছিল গোটা ভক্তমহল। এবার শুধু তাদের অপেক্ষার প্রহর গুণন।

Back to top button