তুখোড় অভিনেত্রী হয়েও ভক্তির সাগর থেকে কেন বাদ পড়েছিলেন পায়েল দে? কি হয়েছিল তার সঙ্গে? জানালেন খোদ অভিনেত্রী

স্টার জলসায় (Star Jalsha) সুরিন্দর ফিল্মসের প্রযোজিত (Surender Films) জনপ্রিয় ধারাবাহিক ছিল রামপ্রসাদ (Ramprasad)। শুরু থেকেই টিআরপিতে বেশ ভালোই ফল করে এসেছিল ধারাবাহিকটি। সব্যসাচী চৌধুরী, সুস্মিলি আচার্য, পায়েল দে, সায়ক চক্রবর্তী, তিয়াশা লেপচা সহ একাধিক জনপ্রিয় তারকারা অভিনয় করছেন এই ধারাবাহিকে। তবে গত সপ্তাহে পর্দা থেকে বিদায় নেয় রামপ্রসাদ।

রামপ্রসাদ ধারাবাহিকটিতেই মা কালীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী পায়েল দে। ধারাবাহিকে তাঁর দুর্দান্ত অভিনয় মন জয় করেছিল দর্শকদের। ধারাবাহিকে রামপ্রসাদ এবং সর্বাণী অর্থাৎ সব্যসাচী এবং সুস্মিলির মতোই মা কালীর চরিত্রে অভিনেত্রী পায়েল দে’ও অভিনয় দর্শকদের বিপুল ভালোবাসা এবং প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ধারাবাহিকটি শেষ হয়ে পর্দায় এসেছে সুরিন্দর ফিল্মসের আরেকটি ভক্তিমূলক ধারাবাহিক।

গদাধরের জীবন কাহিনীর ওপর নির্মিত এই নতুন ধারাবাহিকটির নাম ভক্তির সাগর। ধারাবাহিকটিতে গদাধরের বাবা অর্থাৎ ক্ষুদিরামের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ঋজু বিশ্বাস এবং গদাধরের দাদা রামকুমার রামকুমার চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সামন্ত্যক দ্যুতি মৈত্র। এই ধারাবাহিকের প্রথম ঝলকেই মা কালীর চরিত্রে দেখা গেছিল অভিনেত্রী পায়েল দেকে। রামপ্রসাদের সম্পুর্ণ কাস্ট বদলে গেলেও অভিনেত্রী পায়েল দেকে মা কালীর ভূমিকায় দেখে খুব খুশি হয়েছেন রামপ্রসাদের দর্শকরা।

Bengali serial

তবে ধারাবাহিক শুরু হতেই বদলে গেল সবটা। গদাধরের মা চন্দ্রমণি দেবীর ভূমিকা থেকে অভিনেত্রী রত্নপ্রিয়া সরে আসার পাশাপাশি পরিবর্তন হয়ে গেল পায়েল দের মুখও। ধারাবাহিকে বর্তমানে অভিনয় করেছেন অভিনেত্রী রায়তি ভট্টাচার্য। যদিও অভিনেত্রী রায়তিকে মা কালীর চরিত্রে দেখে খুশি নন অনেকেই। দর্শকদের একাংশের দাবি ধারাবাহিকে ফিরিয়ে আনা হোক পায়েল দেকে। অবশেষে এই বিষয় নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী পায়েল দে নিজেই। তিনি জানিয়েছেন চ্যানেল বা প্রযোজনা সংস্থা নয়, তিনিই নিজেই করতে চাননি এই ধারাবাহিকে মা কালীর চরিত্র। কিন্তু কেন?

আরো পড়ুন: শুটিং সামলে নিয়েছেন মাধ্যমিকের প্রস্তুতি! মাধ্যমিকে পাশ করলেন না ফেল? কত নম্বর পেলেন রামপ্রসাদের স্ত্রী সর্বাণী?

অভিনেত্রী এই বিষয়ে জানিয়েছেন “আমরা সঙ্গে চ্যানেলের এক বছরের চুক্তি ছিল। সেটা এখন শেষ হয়ে গেছে। আসলে ভক্তির সাগর ধারাবাহিকে আমার মুখটা কোন টেকনিক্যাল গ্লিচের কারণে এসেছিল। ইচ্ছাকৃতভাবে কিছু নয়নি। এটা চ্যানেল ভালো বলতে পারবে তবে আমি আর এই চরিত্রটা করতে চাইনা।” তবে অভিনেত্রী শুভেচ্ছা জানিয়েছেন ভক্তির সাগরের টিমকে এবং বলেছেন তাকে এবং রামপ্রসাদ ধারাবাহিকটিকে দর্শকরা যেমন ভালোবাসা দিয়েছেন তেমনই নতুন ধারাবাহিক ভক্তির সাগরকে ভালোবাসায় ভরিয়ে দিন দর্শকরা। এমনকি ভক্তির সাগর নিয়মিত দেখারও আবেদন করেছেন অভিনেত্রী।

Back to top button