মায়ের অবাধ্য মেয়ে অহনা! নাড়ীর টান উপেক্ষা করে প্রেমিক দীপঙ্করের হাত ধরে রেজিস্ট্রি সারলেন পর্দার মিশকা

মাত্র ১৯ বছর বয়সে টেলিভিশনে (Television) নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকে দুঁদে খলনায়িকা মিশকার হাত ধরে পথ চলা শুরু হয়েছিল তাঁর। দর্শকমহলে অহনার থেকে বেশি ‘মিশকা’ নামে পরিচিত তিনি। এই মুহূর্তে অভিনয়গুণে অল্প বয়সেই কেরিয়ারের শিখরে অভিনেত্রী। অভিনয়ের মাধ্যমে যতটা নাম কুড়িয়েছেন, ততটাই বদনাম কুড়িয়েছেন ব্যক্তিগত জীবনে।

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় অভিনয় করার সময় অহনার আলাপ হয় রূপটান শিল্পী দীপঙ্কর রায়ের (Dipankar Roy)। শুরুতে নিখাদ বন্ধুত্ব ছিল দুজনের মধ্যে। তবে একদিন অহনার মনের কথা জানিয়ে দেন দীপঙ্কর। তখন থেকেই একসঙ্গে পথচলা শুরু। বর্তমানে লিভ-ইন সম্পর্কে থাকেন অহনা ও দীপঙ্কর।

অহনা-দীপঙ্করের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমে কম জলঘোলা হয়নি। কারণ অহনার মা চাঁদনী গাঙ্গুলীর (Chadni Ganguly) একেবারে নাপসন্দ মেয়ের প্রেমিক। অহনার চেয়ে চোদ্দ বছরের বড় দীপঙ্কর। অপরদিকে, তাঁর পূর্ব সম্পর্ক। দীপঙ্কর একজন ডিভোর্সি। প্রাক্তন স্ত্রী নানান অভিযোগ তুলেছেন দীপঙ্করের বিরুদ্ধে। এই নিয়ে সমাজমাধ্যমে বিস্তর লেখালিখি করেছেন অহনার মা। যদিও মায়ের আপত্তিকে কানে তোলেননি অহনা। তিনি তাঁর প্রেমিককে নিয়ে আলাদাই থাকেন।

মায়ের সঙ্গে যোগাযোগ নেই। সব ভুলে প্রেমিক দীপঙ্করের হাত ধরে নয়া শুরু করলেন অভিনেত্রী অহনা দত্ত(Ahona Dutta)

বর্তমানে মায়ের সঙ্গে সম্পর্ক একেবারে তলানিতে মিশকার। অহনার মা হিসেবে নিজেকে আর পরিচয় দিতে চান না চাঁদনী। মেয়ের সঙ্গে যোগাযোগ নেই প্রায় বছর খানেক। তবে এবার মায়ের সঙ্গে নারীর টান উপেক্ষা করে প্রেমিক দীপঙ্করের হাত ধরে নতুন শুরু পর্দার মিশকার। পয়লা বৈশাখেই এক সাক্ষাৎকারে নতুন ফ্ল্যাট কেনার পরিকল্পনার কথা জানিয়েছিলেন তিনি। যদিও সে সময় বিষয়টি চূড়ান্ত হয়নি। তবে শেষ পর্যন্ত স্বপ্নপূরণ হল তাঁদের।

আরও পড়ুন: মাত্র ২৩ বছর বয়সে অকাল মৃ’ত্যু! এখনও সমাধান হয়নি তরুণী অভিনেত্রী দিশা গাঙ্গুলির মৃ’ত্যু রহস্য! জানুন অভিনেত্রীর জীবনের মর্মান্তিক ঘটনা

সমাজমাধ্যমে কী লিখেছেন পর্দার মিশকা ওরফে অহনা দত্ত (Ahona Dutta)?

নতুন বাড়ির রেজিস্ট্রি করার মুহূর্ত সমাজমাধ্যমে তুলে ধরলেন অহনা। দেখা যাচ্ছে, অহনা আর দীপঙ্কর একসঙ্গে রেজিস্ট্রি পেপারে সই করছেন। শুভ কাজ সেরে প্রেমিক ও তাঁর বাড়ির লোকের সঙ্গে সুন্দর এই মুহূর্তটি একসঙ্গে উদ্‌যাপন করলেন অহনা। একসঙ্গে করলেন খাওয়াদাওয়া। একসঙ্গে একাধিক হাসিখুশি সেলফি পোস্ট করে লিখলেন, ‘নিজেদের ঠিকানার উদ্‌যাপন। হয়ত একে অপরের ওপর বিশ্বাস থাকলে ভগবান নিজেও সেই বিশ্বাসের পাশে থাকে। একসাথে এখনো অনেক স্বপ্নপূরণ করা বাকি আছে দীপঙ্কর রায়। সবাই আশীর্বাদ করবেন।’

Back to top button