মাত্র ২৩ বছর বয়সে অকাল মৃত্যু! এখনও সমাধান হয়নি তরুণী অভিনেত্রী দিশা গাঙ্গুলির মৃত্যু রহস্য! জানুন অভিনেত্রীর জীবনের মর্মান্তিক ঘটনা

Disha Ganguly Death Mystery: গ্ল্যামার দুনিয়া, বাইরে থেকে যতটা সুন্দর, চাকচিক্য ভরপুর, ভিতরের দুনিয়াটা ততটাই অন্ধকার এবং রহস্যময়য়। বলিউড হোক বা টলিউড, সংবাদ মাধমের শিরোনামে বারবার ফুটে উঠেছে বিনোদন জগতের এই কালিমালিপ্ত কাহিনীগুলি।

সেই যুগ থেকে এযুগ, আ’ত্ম’হ’ত্যা বা রহস্যজনকভাবে মৃ’ত্যু হয়েছে বহু জনপ্রিয় তারকাদের কিন্তু সমাধান হয়নি মৃ’ত্যু’রহ’স্য। প্রকাশ্যে আসেনি আ’ত্ম’হ’ত্যা’র কারণ। সংবাদ মাধ্যমের  পাতাতেই রয়ে গেছে টলিপাড়ার দিশা গাঙ্গুলি (Disha Ganguly) থেকে পল্লবী দে (Pallabi Dey), সবার মৃ’ত্যু’রহ’স্য।

অল্প সময়েই নিজের অভিনয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন দিশা গাঙ্গুলি

বাংলা ধারবাহিকের জগতে একজন জনপ্রিয় তারকা ছিলেন তিনি। একসময় করেছেন একের পর এক ধারাবাহিকে অভিনয়। পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় বেশ বারবার মন জয় করেছিল দর্শকদের। কনকাঞ্জলি, অদ্বিতীয়, বউ কথা কও, তুমি আসবে বলে ধারাবাহিকে তাঁর অভিনয়কে অনেক ভালোবাসা দিয়েছিলেন দর্শকরা। মাত্র ২৩ বছর বয়সেই পরায় নিজের অভিনয়ের মাধ্যমে তিনি গড়ে তুলেছিলেন নিজের পরিচিতি।

কেন আত্মহনের পথ বেছে নিয়েছিলেন দিশা?

তবে হঠাৎই  কালো অন্ধকার নেমে আসে টলিপারায়। চিরতরে মুছে যায় এক উঠতি অভিনেত্রীর নাম। নিভে যায় অভিনেত্রীর জীবনের আলো। ২০১৫ সালে ৯ই এপ্রিলের সকালে পর্ণশ্রী বনমালা নস্কর রোডের এক আবাসনের ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করা হয় অভিনেত্রীর ঝু’ল’ন্ত দে’হ। অভিনেত্রীর মৃ’ত্যু’তে তোলপাড় শুরু হয় গোটা বাংলা জুড়ে। অভিনেত্রীর বয়স তখন  মাত্র ২৩ বছর। সকালে বহুবার অভিনেত্রীকে ফোন বা ম্যাসেজ করেও উত্তর না পাওয়ায় সোজা অভিনেত্রীর ফ্ল্যাটে এসে উপস্থিত হন কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেতা এবং দিশার প্রেমিক ভিভান ঘোষ।

কোন অভিনেতা উদ্ধার করেছিলেন দিশাকে?

তিনিই দরজা ভেঙে অভিনেত্রীর মৃ’ত’দে’হ উদ্ধার করেন অভিনেতা। তড়িঘড়ি অভিনেত্রীকে নিয়ে যাওয়া হয় বিদ্যাসাগর হাসপাতালে। যদিও শেষরক্ষা হয়নি। পো’স্ট’ম’র্টাম  রিপোর্ট থেকে জানা যায় আ’ত্ম’ঘা’তী হয়েছেন অভিনেত্রী। বাস্তব জীবনে প্রেমের সম্পর্কে ছিলেন ছিলেন ভিভান এবং দিশা। অভিনেতার মতে, খুব শীঘ্রই বিয়েও করতে চলেছিলেন তারা। মৃ’ত্যু’র আগের রাত্রে ইডেনে ম্যাচ দেখে রাত্রে বেলেঘাটার ফ্ল্যাটে  ডিনার সেরে অভিনেত্রীকে বাড়ি দিয়ে এসেছিলেন ভিভান। রাত্রে বাড়ি ফিরেও ভিভানের সঙ্গে ফোনে রাত ১টা পর্যন্ত কথা বলেছিলেন দিশা।

আরও পড়ুন: বিদায়! অদ্ভুত পোস্ট রূপঙ্কর বাগচীর! শোরগোল নেট দুনিয়ায়! ফের নতুন কী কান্ড ঘটালেন গায়ক?

দিশার মৃত্যুতে নাম জড়িয়ে ছিল কোন অভিনেত্রীর?

জানা গেছে একজন বান্ধবীর সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন দিশা। তাঁর নাম সুচন্দ্রা বন্দ্যোপাধ্যায়। মৌচাক নামক  ধারবাহিকের সেটে আলাপ হয়েছিল দুজনের, সেই থেকেই বন্ধুত্ব। দিশার মৃ’ত্যু’র কয়েকঘন্টা পর হাওড়া রেল লাইনের পাশ থেকে পুলিশ উ’দ্ধা’র করেছিল সুচন্দ্রাকে। জানা গেছে রেললাইনে আ’ত্ম’হ’ত্যা করতে গিয়েছিলেন সুচন্দ্রাও। পরে সুচন্দ্রাকে তাঁর বাবা মায়ের হাতে তুলে দিয়েছিল পুলিশ। তবে কেন আ’ত্ম’হ’ত্যা করলেন দিশা? আজও দিশার মৃ’ত্যু সকলের কাছে রয়ে গেছে রহস্য হয়ে।

Back to top button