ঘাগড়া চোলি পরে ‘দো ঘুট মুজে ভি পিলা দে শরাবি’ গাইছে ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের সৌমী ঘোষ! অর্থোপার্জনের এ কী রাস্তা? দেখে থ সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ায় বহু সময় ট্রোলড হতে দেখা গিয়েছে অভিনেত্রীদের। খোলামেলা পোশাক পরায় সম্প্রতি তিতলি ধারাবাহিক খ্যাত মধুপ্রিয়া চৌধুরীকে কটাক্ষ করতে শুরু করে নেটপাড়ার একাংশ। তবে শুধুই মধুপ্রিয়া নন, বো’ল্ড অবতারে নেটপাড়ায় উঁকি দেওয়ায় নিয়মিত সমালোচনার মুখে পড়েন বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই অভিনেত্রীও।

এছাড়াও মাচা অনুষ্ঠান করতে গিয়ে এর আগেও বেফাঁস কথা বলে বিপাকে পড়েন এই টেলি অভিনেত্রী। মাঝেমধ্যেই এদিক ওদিক মাচা শো করতেও তাঁকে দেখা যায়। কোথাও শো করতে গিয়েই ভুলভাল কথাবার্তা বলেও ফেঁসেছেন যিনি তিনি হলেন সৌমি ঘোষ। এক কথায় বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সৌমী ঘোষ চর্চার কেন্দ্রে থাকেন সর্বদা।

ওগো নিরুপমা, আয় তবে সহচরীর মতো বহু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, বর্তমানে তেমন ভালো কাজ পাচ্ছেন না তিনি। তাই মাচা শো-এর দিকেই বেশি মন দিয়েছেন অভিনেত্রী। আর এই মাচা শো করতে গিয়েই বহু অভিনেত্রী ট্রোল হয়েছেন। বাদ যান না সৌমিও। সম্প্রতি একটি মাচা শোতে চমকপ্রবণ পোশাক পরে ‘দো ঘুট মুজে ভি পিলা দে শরাবি’ গান গেয়ে নাচ দেখালেন তিনি যেখানে শ’রীরের কিছু অংশ উন্মুক্ত।

এই নাচ অনেকেই বাজে চোখে দেখছেন। অনেকের মতেই, একজন অভিনেত্রীর এরূপ আচরণ করা উচিত নয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ ভাইরাল। পাশাপাশি গ্ল্যামার জীবনের কারণেও প্রায়ই হেনস্তা হতে হয় এই অভিনেত্রীকে। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হন অনেক অভিনেত্রী। খোলামেলা পোশাক পরায় সমালোচনার মুখে পড়েছেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সৌমী ঘোষও।

এ বিষয়ে সৌমী জানান, তাঁকে প্রায়দিনই নোংরা কটাক্ষের শিকার হতে হয়। অভিনেত্রীর কথায়, “আমার ছবিতে তো নিয়মিত নোং’রা কমেন্ট পড়ে। নিম্ন রুচির কমেন্ট করা হয়। আমি আজকাল আর কমেন্ট দেখি না। কারণ যত নেগেটিভ জিনিস দেখব, মনের মধ্যে তত নেগেটিভিটি বাড়বে। আমার কেরিয়ারের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। ফলে খো’লামেলা পোশাক আমি নিয়মিত পরি।”

Back to top button