Connect with us

Trending

Jio: আর দোকানে গিয়ে বা অনলাইনে রিচার্জ নয়!এবার নিজে থেকেই আপনার ফোনে রিচার্জ করাবে জিও! কীভাবে?

Published

on

গত বছর ডিসেম্বর মাসে তাদের রিচার্জ প্ল্যান এর বহর এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিয়েছিল টেলিকম সংস্থাগুলি। যার জেরে সমস্যায় পড়েছিলেন কোটি কোটি গ্রাহক। প্রত্যেকটি রিচার্জ প্ল্যান এর দাম এক ধাক্কায় কুড়ি শতাংশ থেকে 25 শতাংশ বাড়িয়ে দিয়েছিল জিও ভোডাফোন এয়ারটেল এর মত সংস্থাগুলি। তবে সম্প্রতি রিলায়েন্স জিও আবার একটি অফার নিয়ে ফিরে এসেছে যা সাধারণ মানুষের বেশ কাজে লাগবে।

এবার থেকে মাই জিও অ্যাপ এ একটি নতুন ফিচার যুক্ত করেছে রিলায়েন্স জিও সংস্থা। এবার থেকে আপনি যদি আপনার পছন্দের রিচার্জ করাতে চান তাহলে আপনাকে দোকানেও ছুটতে হবে না আবার আপনাকে অনলাইনে গিয়েও রিচার্জ করাতে হবে না। তাহলে রিচার্জ হবে কী করে? এক্ষেত্রে আপনার রিচার্জটা শেষ হয়ে গেলেই অটোমেটিক্যালি আপনার ফোনে সেই মূল্যের রিচার্জ হয়ে যাবে আবার! শুধু ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সেই মূল্যের টাকা কেটে নেওয়া হবে।

আর এর জন্য রিলায়েন্স জিও এন পি সি আই এর সঙ্গে হাত মিলিয়েছে। আপনি যদি মাই জিও অ্যাপ এ ইউপিএ মোডে অটোপে অপশনটি চালু করে দেন তবেই পাবেন আপনি এই সুবিধা।

এক্ষেত্রে আপনি যদি এই অপশনটি চালু করেন তাহলে হঠাৎ করে রিচার্জ শেষ হয়ে যাওয়ার ভয় থাকবে না। আপনি যদি রিচার্জ করতে ভুলে গিয়ে ও থাকেন তাহলেও কোন এখন আর অসুবিধা নেই। অটোমেটিক্যালি আপনার ফোনে রিচার্জ হয়ে যাবে। আপনি চাইলে খুব সহজেই অন্য কোনো মূল্যের রিচার্জও করতে পারেন।এক্ষেত্রে ৫০০০ টাকার মধ্যে যদি রিচার্জ প্যাক হয় সেক্ষেত্রে UPI PIN এর ও প্রয়োজন পড়বে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending