Trending

Find Snake: পঞ্চমী নয়, ছবিতে লুকিয়ে আছে সত্যিকারের সাপ! দেখতে পেলে তবেই বাঁচবেন ছোবল থেকে! খুঁজে পেলেন কি?

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন মানুষ খুঁজে পাওয়া যায় না। মূলত, কাজের ফাঁকেই হোক কিংবা অবসরে সুযোগ পেলেই আমরা ঢুঁ মেরে নিই ফেসবুক বা ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মাঝে চোখে পড়ে বিভিন্ন ধরনের নজর কেড়ে নেওয়ার মতো ভিডিও বা ছবি।

তবে এর পাশাপাশি আজকে সোশ্যাল মিডিয়ায় আরো একটি বিষয় উঠে আসছে বেশ। সেটি হলো ধাঁধা। হ্যাঁ, আগে খবরের কাগজ দেখে ধাঁধার সমাধান করতাম আমরা অনেকেই কিন্তু এখন আর খবরের কাগজ নয় বরং সোশ্যাল মিডিয়াতে জোর দিচ্ছে বেশি।

অনেকের শখ বিভিন্ন ধাঁধার সমাধান করা। অনেকের কাছেই এটা প্রতিদিনের অভ্যাস। বিশেষ করে বয়স্ক এবং শিশুদের জন্য এই অভ্যেস ভীষণ ভালো তাদের মস্তিষ্ককে সতেজ রাখতে এবং তার বিকাশের পক্ষে। আজ আমাদের পাঠকদের জন্য আমরা তেমনই একটি ধাঁধা তুলে এনেছি। উত্তর খুঁজে বের করুন আপনারা।

সম্প্রতি আরও একটি এমনই ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যমে। যেখানে একটি সাপকে খুঁজে পেতে ব্যস্ত হয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ভাইরাল হওয়া ওই ছবিটিতে একটি ঘাসযুক্ত এলাকার ছবি দেখা গিয়েছে। আর ওই স্থানের মধ্যেই লুকিয়ে আছে একটি বিষাক্ত সাপ। দেখুন, পেলেন?

শেষপর্যন্ত যদি আপনি ওই সরীসৃপটিকে খুঁজে না পান সেক্ষেত্রে মন খারাপ করবেন না। কারণ, আমরা সঠিক উত্তরটি জানিয়ে দিচ্ছি। মূলত, ওই ঘাসে ঢাকা জমির মধ্যেই লুকিয়ে আছে সাপটি। বামদিকে বরাবর ওপরের দিকে লক্ষ্য করলে সাপটিকে দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button