Connect with us

Trending

বাতকর্ম বা ঢেকুর তোলা যাবে না, ২০ একর জমি ও ব্যবসা থাকতেই হবে! আজব ‘পাত্র-চাই’ বিজ্ঞাপনে হইচই সোশ্যাল মিডিয়ায়

Published

on

সম্প্রতি একটি ইংরেজী দৈনিক কাগজে একটি পাত্র পাত্রীর সন্ধান চাই এর কলমে প্রকাশিত হয় এক আজব বিজ্ঞাপন। যা নিয়ে বেশ হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বলা যেতে পারে নেটিজেনদের নতুন হাসির খোরাক হয়ে উঠেছে এই বিজ্ঞাপনটি।

বিজ্ঞাপনে পাত্র চাওয়ার পাশাপাশি একাধিক আজব চাহিদার কথা পেশ করা হয়। এমন পাত্র বিজ্ঞাপনদাতা চান যে বাতকর্ম কিংবা ঢেকুর এর মত নিত্যনৈমিত্তিক প্রাকৃতিক কর্ম করতে পারবেন না।

পাশাপাশি বিজ্ঞাপনের মালিক নিজেকে একজন নারীবাদী মহিলা বলে দাবি করেন কিন্তু তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী যার প্রায় কুড়ি একর জমি এবং ফার্ম হাউস আছে এমন পাত্র চান। আবার সঙ্গে লিখে দেন পাত্রকে রান্না জানতে হবে, পাশাপাশি হতে হবে বেশ হ্যান্ডসাম ও সুন্দর শারীরিক গঠনের মালিক।

এখানেই না থেমে নিজের ব্যাপারেও বেশ কিছু তথ্য তুলে ধরেন বিজ্ঞাপনের মালিক। জানান তিনি একজন নারীবাদী মহিলা, যার শরীরে একাধিক পিয়ার্সিং আছে। তিনি পুঁজিবাদের তীব্র বিরোধী বলেও নিজেকে বর্ণনা করেন।
আর এই কারণেই নেটিজেনদের হাসির খোরাক হয়ে উঠেছে বিজ্ঞাপনটি।

কারণ মহিলা নিজেকে পুঁজিবাদের বিপরীত মানসিকতার বললেও তিনি পাত্র খুঁজছেন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। অনেকেই মন্তব্য করেন এমন পাত্র একমাত্র কুমোরটুলিতে অর্ডার করে বানালেই পাওয়া যাবে, তাছাড়া বাস্তব জীবনে এমন পাত্র মিলবে না।

তবে দিনের শেষে কিন্তু জানা গেছে গোটা বিজ্ঞাপনটিই মজার ছলে দেওয়া। বিজ্ঞাপনের মালকিন এখনো সামনে আসেননি, তবে তার হাস্যরসে ক্লিন বোল্ড আউট হয়ে গিয়েছেন নেটিজেনরা। প্রথম সারির ইংরেজি দৈনিক পেপারে এ ধরনের বিজ্ঞাপন দেখতে পাবেন তা বোধহয় পাঠকদের কেউই ভাবতে পারেননি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending