Anushree Das: স্বামীর ব্যভিচার মানতে পারেননি ‘বীথি মাসি’! ডিভোর্সের পরেই মানসিক যন্ত্রণায় নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনয় থেকে! জানুন অনুশ্রী দাসের অজানা গল্প

বাংলা বিনোদনের অন্যতম জায়গা হল সিনেমা, সিরিয়াল। আর এই সিনেমা সিরিয়ালের বিভিন্ন চরিত্ররা দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠেন। বলা যায় তাঁদের দেখতে দেখতে একটা সময় তাঁরা জীবনে অংশ হয়ে যান। আর এই সমস্ত প্রিয় তারকাদের জীবনের মুচমুচে কাহিনী শুনতে কার না ভালো লাগে!

আসলে চটপটে, মসলাদার খবর সবার আগে বিকোয় বাজারে। আসলে বহু ক্ষেত্রেই বহু তারকা জীবন সিনেমার থেকে কম হয় না। তাঁদের জীবনের ওঠাপড়া হার মানায় সিনেমার চিত্রনাট্যকেও। আর এমনই একজন অভিনেত্রী হলেন অনুশ্রী দাস।

বর্তমানে মেয়েবেলা ধারাবাহিকের সৌজন্যে এই অভিনেত্রী আবার শিরোনামে এসেছেন। রূপা গাঙ্গুলির রিপ্লেসমেন্ট হিসেবে বীথি মাসির চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। চলুন দেখে নেওয়া যাক এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কেমন ছিল!

উল্লেখ্য, ১৯৯১ সালে নিজের অভিনয় জীবন শুরু করেন অভিনেত্রী অনুশ্রী দাস । ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত ছবি ‘বউরানী’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরকারেন তিনি। ভাস্কর ব্যানার্জীর সঙ্গে তাঁর জুটি সকলের মন ছুঁয়ে গিয়েছিল।

এরপর আর কোনদিনই এই অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। সাফল্য তাঁর হাতে এসে ধরা দিয়েছে। ‘রূপবান কন্যা’, ‘বিশ্বাস অবিশ্বাস’, ‘ভাই আমার ভাই’,’বকুল প্রিয়া’,’স্বামীর আদেশ’, ‘আমোদিনী’, ‘আটটা আটের বনগাঁ লোকাল’ একাধিক বিভিন্ন সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।

কেরিয়ারের মধ্য গগনে তিনি সম্পর্কে বাঁধা পড়েন সুদর্শন অভিনেতা ভরত কলের। জন্মগতভাবে কাশ্মীরি এই পণ্ডিতের সঙ্গে সম্পর্কের সূত্রে বাঁধা পড়ে যান তিনি। বিয়েও হয় দুজনের। কিন্তু দাম্পত্য জীবন সুখের হয়নি। শুরু থেকেই কলহ ছিল সেই দাম্পত্যে। অভিনয় জীবনে অত্যন্ত সফল হলেও ব্যক্তিগত জীবন অসফল ছিল অনুশ্রী দাসের।

জানা যায় অনুশ্রী দাসের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই একাধিক নারীর প্রতি আসক্ত ছিলেন ভরত কল। স্বামীর এই ব্যভিচার মেনে নিতে পারেননি অনুশ্রী। ‌ ভেঙে যায় সম্পর্ক। টলিউডের ক্যাসানোভা ভরত কলের সঙ্গে ঠিক কি কারণে তাঁদের বিচ্ছেদ ঘটে, তা জানা যায়নি অবশ্য। যদিও শোনা যায় বহু অভিনেত্রীর সঙ্গে ভরত কলের সম্পর্কের কারণেই ভেঙে ছিল এই সম্পর্ক।

অনুশ্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর ভরত কল চলে যান মুম্বইয়ে, সেখানে গিয়ে অভিনেত্রী দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে। যদিও সেই সময়‌ই ক্যান্সারে আক্রান্ত হন অভিনেতা।‌ ফিরে আসেন কলকাতায়। ‌ এরপর একটি ধারাবাহিকের সূত্রে তাঁর সঙ্গে আলাপ হয় অভিনেত্রী জয়শ্রী মুখার্জির‌‌। বর্তমানে অভিনেত্রী জয়শ্রী মুখার্জিকে বিয়ে করে এক কন্যা সন্তানের বাবা অভিনেতা ভরত কল। যদিও প্রাক্তন অনুশ্রী দাসের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়ে গেছে ভরত কলের। একসঙ্গে কাজ করতেও আপত্তি নেই তাঁদের। যদিও আর কোনদিনই কোন‌ও বিবাহের বন্ধনে আবদ্ধ হননি অনুশ্রী। কোনরকম সম্পর্কের গুঞ্জন বা বিতর্ক অভিনেত্রীকে কোনদিনই আর ঘিরে ধরেনি।

Back to top button