‘অশিক্ষিত’! ৯ মাসের প্রেগন্যান্সিতেও যোগা করে কাজ করে সুস্থ থাকার পরামর্শ দিতে গিয়ে হেটার্সদের ধুয়ে দিলেন শুভশ্রী

বাংলা ইন্ডাস্ট্রিতে এখন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নাম লিখিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। একটা সময় ছিল যখন শুধুমাত্র বাণিজ্যিক সিনেমায় দেখা যেত তাকে। দেব, জিৎ এদের সঙ্গে বেশির ভাগ সুপারহিট সিনেমা দিয়েছেন তিনি বাঙালি দর্শকদের। তবে এখন সময় এসেছে নিজেকে গড়ে পিটে নতুনভাবে তৈরি করার। একের পর এক ভিন্ন স্বাদের চরিত্র উপহার দিয়ে চলেছেন তিনি। ইন্দুবালা ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও রয়েছে আরো নানা মাত্রার চরিত্র যেগুলোয় অনবদ্য শুভশ্রী। ঘর সংসার সন্তান সামলে নিজের কাজ সমানভাবে করে চলেছেন তিনি। আর তার মধ্যেই আবার দ্বিতীয়বার সন্তান নেওয়ার প্ল্যান করে ফেলেছেন এবং এখন নয় মাসের অন্তঃসত্তা।

সম্প্রতি শুভশ্রী নিজের সাধ ভক্ষণের ছবি শেয়ার করেছেন। তাতে ট্রোলড হয়েছেন কারণ শাঁখা সিঁদুর ছাড়া সাদা রঙের পোশাক পরে খেতে বসেছেন তিনি। সেটা ছিল সাত মাসের সাধ। এরপর ৯ মাসের সাধের ছবিতে আবার তাকে সাদা রঙে দেখা গেল তবে সেটা ছিল শাড়ি এবং একেবারে বাঙালি বধূর সাজে শাঁখা সিঁদুরে দেখা গেল তাকে।

প্রেগনেন্সি অবস্থাতেও চুটিয়ে কাজ করে চলেছেন শুভশ্রী তার নিদর্শন পাওয়া গেছে জি বাংলার ডান্স বাংলা ডান্স থেকে। বিচারকের আসনে ছিলেন শুভশ্রী। সেখানে তার বেবি বাম্প অনেক সময় স্পষ্ট দেখা গেছে। অঙ্কুশ, মৌনী, মিঠুন সকলে মিলে সেখানেও তাকে সাধ খাইয়েছে।

তবে এতটা সুস্থ থাকার রহস্য কি? সেই সিক্রেট এবার শুভশ্রী নিজেই ফাঁস করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। একটু ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে সারা দিনের কর্মব্যস্ততার চিত্র ফুটিয়ে তুলেছেন। যোগা ক্লাসে গিয়েছেন এবং নিজের যোগার শিক্ষিকার সঙ্গে দেখা করিয়েছেন। রীতিমতো ঘাম ঝরিয়ে যোগা করছেন তিনি বেবি বাম্প নিয়ে। তবে সেখানেই শেষ নয় তারপরেই চলে গিয়েছেন শুটিংয়ে। একেবারে শেষে দেখা গিয়েছে ছেলে ইউভানকেও।

আরও পড়ুনঃ পর্দার গুড্ডি-অনুজ স্যার থেকে সত্যিকারের প্রেমে শ্যামৌপ্তি-রণজয়! শুধুই বন্ধু নন, জল্পনা উস্কে দিলেন নায়ক

ঠিক তারপরেই একটা বিশেষ বার্তা দিয়েছেন তিনি। “প্রেগনেন্সিতে শারীরিকভাবে সক্রিয় থাকার অর্থ আপনি ভালো আছেন। কোনও অশিক্ষিতর কথায় কান দেবেন না। নিজের ডাক্তার এবং শরীরের কথা শুনুন। চিয়ার্স। শুভ গর্ভাবস্থা”। বোঝাই যাচ্ছে সমস্ত হবু মায়েদের এই বিশেষ বার্তা দিতে চেয়েছেন নায়িকা। তবে এর মাঝেই অনেকে কমেন্টে প্রশ্ন করেছে এই অশিক্ষিত বলতে তিনি কাদের বুঝিয়েছেন?

Back to top button