বাবার মতোই সমান গুণী মেয়েও! বাবা শাশ্বত চট্টোপাধ্যায়ের মতোই লাইম লাইট থেকে শত হস্তে দূ’রে থাকেন তার মেয়ে! চেনেন অভিনেতা কন্যাকে?

বলিউডের (Bollywood) সর্বদাই চর্চায় থাকে স্টার কিডরা। বলিউডের কিং শাহরুখ খানের মেয়ে সুহানা খান থেকে শুরু করে সিংহাম অজয় দেবগনের কন্যা নায়সা, এমনকি সাইফ- কারিনার ছোট পুত্র তৈমুর, জেহ এবং রণবীর আলীর কন্যা রাহা কাপুরও সবসময় চর্চার কেন্দ্রবিন্দু গিয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবে টলিউডের (Tollywood) দেখা যায়না এর পৃথক ফল। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর পুত্র ইউভান এখন থেকেই রয়েছেন লাইমলাইটে। তালিকা থেকে বাদ নেই অন্যান্য তারকাদের সন্তানও।

তবে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ে এর থেকে একদম আলাদা। এখন অভিনেতার মেয়ে বড় হয়েছেন অনেকেটাই। দেখতেই হয়েছেন যেমন খুব মিষ্টি তেমনই গুণী। বাংলায় যাকে বলে রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ের নাম হিয়া চট্টোপাধ্যায়। জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনি রূপে খুব সহজেই মত দিতে টলিপাড়ার সুন্দরী সুন্দরী অভিনেত্রীদেরও।

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের কোলে পুঁচকি হিয়া দেখতে দেখতেই এখন পরিণত হয়েছেন সুন্দরী যুবতী নারীতে। কলকাতার লা’ মার্টিনা থেকে পড়াশোনা করে হিয়া পার করেছেন স্কুলের গণ্ডি। বর্তমানে তিনি স্নাতক ডিগ্রির পড়াশোনা করছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ২০ বছরে পা দেবে শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনি। তবে আধুনিক পাশ্চাত্য পোশাকের পাশাপাশি বাঙালি সাবেকি শাড়িতেও স্বাচ্ছন্দ্য বোধ করেন হিয়া।

No photo description available.

জানা গেছে দীপিকার অন্ধ ভক্ত তিনি। বাবার সুবাদে পেয়েছেন দীপিকার অটোগ্রাফও। জনপ্রিয় পরিচালক নাগ আশ্বিনের পরিচালিত কল্কি ২৮৯৮ এডিতে দীপিকা এবং প্রভাতের সঙ্গে কাজ করেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সেই সুবাদেই পরিচয়। কেমন লেগেছিল প্রিয় অভিনেত্রীর থেকে এরকম উপহার পেয়ে? একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন “দারুন খুশি হয়েছিল। আমার মেয়ে তো বিশ্বাসই করতে পারছিল না যে ও দীপিকার অটোগ্রাফ পেয়েছে। আনন্দে অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিল।”

আরো পড়ুন: দেড়শো টাকা নিয়ে স্ট্রা’গ’ল শুরু চিত্তরঞ্জনের হৃতিকের! অভিনেতা হতে বাড়ি থেকে পালান পর্দার শান্টু গু’ন্ডা! সৈয়দ আরেফিনের জীবনের গল্প চোখে জল আনবে আপনার!

হিয়া চট্টোপাধ্যায় ফ্যাশন র‍্যাম্পেও হেঁটেছেন তবে বাবা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গেই। বাবা-মেয়ে টুইনিং করে পড়েছিলেন কালো রঙের পোশাক। বাবার পাশে কালো রঙের বেল্ট শাড়িতে দারুন লাগছিল হিয়াকে। প্রসঙ্গত জানিয়ে রাখি এই বছরই নিজস্ব পোশাকের বুটিক খুলেছেন শাশ্বত কন্যা হিয়া। তবে কি দাদু এবং বাবার মতোই অভিনয় জগতেই নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নেবেন হিয়া? সেই বিষয়ে এখন জানা জানাননি অভিনেতা। তবে আসন্ন সময়ে কি হয় সেটাই দেখার।

Back to top button