“রানী রানীই হয়, তুমি সবার থেকে আ’লা’দা!” হাতে প্লা’স্টা’র নিয়ে প্রকাশ্যে কোয়েল! অভিনেত্রীর সরলতায় মুগ্ধ নেটিজেনরা

টলিউডের (Tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বাবা জনপ্রিয় অভিনেতা হলেও নিজের অভিনয়ের দ’ক্ষ’তায় ই’ন্ডা’স্ট্রিতে বর্তমানে স্টার সেলিব্রিটি তিনি। “নাটের গুরু” সিনেমার মাধ্যমে পর্দায় আ’ত্মপ্র’কাশ করেছিলেন তিনি। তারপর ঘা’ত’ক, শুধু তুমি, হা’ইও’য়ে, বনি, হে’ম’ল’ক সো’সা’ই’টি, পাগলু, বলো না তুমি আমার, যু’দ্ধ, বা’দ’শা, ক’ক’পি’ট, শুভদৃ’ষ্টি, সাত পাকে বাঁধা, ঘরে অ্যান্ড বাইরে, বন্ধন, ১০০% লাভ, অরুন্ধতি, র’ক্ত র’হ’স্য, রংবা’জ, মিতিন মাসি সহ ৬০টিরও বেশি সিনেমায় অভিনয় দর্শকদের আনন্দ দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)

গতবছর পুজোতে পর্দায় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা জ’ঙ্গ’লে মিতিন মাসি। এই সিনেমার পর বছর ঘুরতে না ঘুরতেই পর্দায় আসছিল মিতিন মাসির নতুন অ্যা’ড’ভে’ঞ্চা’রের কাহিনী একটি খু’নে’র স’ন্ধা’নে। পরিচালক অরিন্দম শীলের পরিচালনায় এবং সুচিত্রা ভট্টাচার্যের লেখা মেঘের পর মেঘ গল্প অবলম্বনে নির্মিত এই সিনেমায় রয়েছে র’হ’স্যে’র সঙ্গে ভ’রপু’র অ্যা’ক’শ’ন।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কলকাতা সংলগ্ন এলাকা এবং নেপালগঞ্জে চলছিল সিনেমার শুটিং। তবে এই সিনেমা করতে গিয়ে ঘটে বিপত্তি। ৩১ মার্চ নেপালগঞ্জে শু’টিং অ্যা’কশ’ন সি’ন করতে গিয়ে গু’রু’ত’র আ’হ’ত হয় কোয়েল। সেট থেকেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল নিকটবর্তী হা’স’পা’তা’লে। হা’তে বসেছে র’ড, হয়েছে প্লা’স্টা’র। যদিও পড়ে অভিনেত্রী জানিয়েছিলেন বর্তমানে খানিকটা সু’স্থ আছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছিল আবীর চট্টোপাধ্যায় এবং মিমি অভিনীত সিনেমা আলাপের প্রিমিয়ারে। প্রসঙ্গত উল্লেখ্য, প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত এবং সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এই সিনেমায় রয়েছে টলিপাড়ার জনপ্রিয় দুই অভিনেত্রী তন্বী লাহা রায় এবং স্বস্তিকা দত্ত। এই সিনেমার প্রিমিয়ারে হাতে পা’স্টা’র নিয়েই উপস্থিত হন অভিনেত্রী কোয়েল মল্লিক। পরনে একটা সিম্পিল হলুদ পোশাক, পায়ে সাদা স্নিকার্স, ঠোঁ’টে মেরুন লিপস্টিক। অভিনেত্রীকে দেখেই মু’গ্ধ নেটিজেনরা।

আরও পড়ুন: মহা কু’ট’নি! নিজের স্বা’র্থে’র জন্য ছেলেকে বি’প’দে ফে’লে পর্ণার নামে দো’ষ দিল মৌমিতা! কী কা’ন্ড ঘটাবে পর্ণা?

হেসে হেসে অভিনেত্রী সাংবাদিকদের বলছেন “সা’র্জা’রি হয়ে গেছে, হাতে র’ড চলে এসেছে তাই বেশি সাজুগুজু করে এসেছি যাতে অ্যা’টে”নশ’নটা অ’ন্যজা’য়গা’য় (মুখের দিকে ই’শা’রা করে) চলে যায়।“ ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অভিনেত্রী সরলতা এবং কোমল স্বভাব দেখে মুগ্ধ নেটিজেনরা। পোস্টটিতে কমেন্ট করে একজন লিখেছেন “রানী রানীই হয়, তুমি সবার থেকে আলাদা। কেউ হতে পাড়বে না তোমার মতো।“ দ্বিতীয় জন লিখেছেন “কোন ভা’ল’গার পোশাক নয়, কত সুন্দর দেখতে এখনও”। তৃতীয় জন বলেছেন “একটা মানুষ যার মধ্যে বিন্দুমাত্র অ’হং’কা’র নেই, ইংরেজিতে কথা বলে ন্যা’কা’মি করেনা, পায়েল, নুসরাত মধুমিতার মতো ঠোঁ’ট ফ’লা’য়’নি তাই এত সুন্দর।“ আপনাদের অভিনেত্রী কোয়েল মল্লিককে কেমন লাগে?

Back to top button