Zee Bangla serial: হিন্দু দেবীকে পরানো হলো স্পোর্টস ব্রা! ‘ধর্মের নামে এ কী অনাসৃষ্টি ঘটাচ্ছে জি বাংলা?’, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় উঠল প্রতিবাদের ঝড়

সাধারণত ধর্মের উপর ভিত্তি করে যখন কোন ধারাবাহিক তৈরি করা হয় সেটা যে তুমুল হিট হবে আমাদের জানা। কারণ মানুষ ধার্মিক জিনিসপত্র দেখতে ভালোবাসে, পাপের বিনাশ করে পুণ্যের জয় হচ্ছে এটা দেখে মানুষ মানসিকভাবে এগিয়ে যাওয়ার শক্তি পায়।কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ এবং সিরিয়াল নির্মাতারা মাঝে মাঝে ধারাবাহিকে ধর্মের নামে এমন কিছু অনাসৃষ্টি কাণ্ড করে বসে যা দেখে ভীষণ রেগে যান সকলে।

ঠিক এবার যেমনটা হলো জি বাংলার দুই ধারাবাহিকের বিরুদ্ধে। সেখানে হিন্দু ধর্মের নামে এমন কিছু জিনিস দেখানো হলো যেটা দেখে আশ্চর্য হয়ে যান সকলে।হিন্দু ধর্মাবলম্বীরা তো বলতে শুরু করে দেন যে, আমাদের ধর্মের নামে তোমরা যা খুশি দেখাচ্ছ আর আমরা তো কেউ কিছু বলি না তাই নিজেদের মতো করে বানাও।

ঘটনার সূত্রপাত শিশু ভোলানাথ ধারাবাহ িকের একটি এপিসোড থেকে। সম্প্রতি এখানে দেখা গেছে মাতা পার্বতী রেগে গিয়ে যোগিনী রূপ ধরেছেন। সেখানে যোগিনী রূপে তাকে দেখা গেল কালো রঙের ব্রা পরতে, ব্লাউজের জায়গায় শুধুমাত্র ব্রা পরে যখন তাকে দেখা গেল তখন আশ্চর্য হয়ে যান হিন্দু দর্শকরা। তারা বলছেন যে এসব কী দেখানো হচ্ছে? যোগিনী রূপে অন্য কিছু পরানো যেত না?

তবে শুধুমাত্র শিশু ভোলানাথ ধারাবাহিক নয়, জি বাংলার টপার ধারাবাহিক গৌরী এলোতেও হিন্দু ধর্ম নিয়ে অনেক উল্টোপাল্টা জিনিস দেখানো হয়। হিন্দু ধর্মের নামে সেখানে বারংবার কুসংস্কারকে দেখানো হয় যেটা হিন্দু ধর্মের অপমান। অনেক দর্শক এবার জি বাংলার এই ২ ধারাবাহিককে বয়কট করবে বলে ঠিক করেছে।
Hindu Dharm

Back to top button