Entertainment

মন ফাগুনের পর উমা!গল্পের গরু গাছে ওঠা উমাকে নিয়ে চরম কটাক্ষ করলেন জনপ্রিয় ইউটিউবার রি!’হিসাব বরাবর’, বেজায় খুশি পিহুরাজ ভক্তরা

জি বাংলায় উমা ধারাবাহিক শুরু হওয়ার সঙ্গে সঙ্গে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিল এই ধারাবহিকটি। কিন্তু তারপর গল্প যত এগিয়েছে তত দর্শকদের মধ্যে এই ধারাবাহিককে নিয়ে বিরক্তি প্রকাশ পেয়েছে আরো বেশি করে। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই দাবি তুলেছে যে ধারাবাহিক বন্ধ করে দেওয়া হোক।

এবার এই ধারাবাহিকের অবাস্তব গল্পকে চরম কটাক্ষ করলেন জনপ্রিয় ইউটিউবার ‘অ্যামিউসিং রি’। এই ভিডিওটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কী বলেছেন তিনি?

জনপ্রিয় এই মহিলা ইউটিউবার জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে যেভাবে ক্রিকেট খেলাকে দেখানো হচ্ছে তা আর সম্মানের জায়গায় নেই বরং হাসির পর্যায়ে পৌঁছে গেছে। কারণ ধারাবাহিকের নায়িকা চরম অসুস্থ হওয়ার সত্ত্বেও আচমকাই ভারতের হয়ে ক্রিকেট খেলতে দেখা গেছে তাকে। যা কার্যত কখনোই হওয়া সম্ভব নয়।

পারিবারিক যে সমস্ত ষড়যন্ত্র এবং দ্বন্দ্বের দৃশ্য দেখানো হচ্ছে তাও অবাস্তব বলেই মনে হচ্ছে এই ইউটিউবারের। এমন অভিযোগ এর আগেও দর্শকরা করেছে। তাই এ ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ কমে গেছে দর্শকদের মধ্যে।

দর্শকরা বারবার দাবি করছে ধারাবাহিক বন্ধ করে দিয়ে নতুন কোন ভাল বিষয় আনা হোক। এবার সেই দাবিকেই জোরদার করে তুলে ধরলেন ইটিটিউবার ‘অ্যামিউসিং রি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button