Uma-Jhilam Gupta: ইউটিউবার ঝিলাম গুপ্তা আবার ট্রোল করলেন উমাকে, ভয়ে বুক কাঁপছে মিঠাই ভক্তদের! কবে আসবে ঝিলমের মিঠাইকে‌ নিয়ে ট্রোল?

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর থেকে গোটা নেট দুনিয়া জুড়ে শুরু হয়েছে বিভিন্ন ধরনের কটাক্ষ। এই নিয়ে নানা ধরণের কটাক্ষ চলছিল। তারকা সমাজ তো বটেই, কম যান না ইউটিউবাররাও।

এবার এক ইউটিউবার এই ঘটনার সঙ্গে মিল খুঁজে পেয়েছে এক বাংলা ধারাবাহিকের। নাম ঝিলাম গুপ্তা। উমা সিরিয়ালকে মিলিয়ে দিলেন পার্থ কাণ্ডের সঙ্গে।

বাংলা সিরিয়াল নিয়ে মাঝেমধ্যেই হাসির ভিডিও বানিয়ে থাকেন তিনি যেগুলিকে রোস্ট ভিডিও বলা হয়। বাড়ির লোকের কারণে এ ধারাবাহিক গুলি এড়িয়ে চলতে পারেন না তিনি। তাই সেখান থেকে মজার রসদ সংগ্রহ করে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করেন।

পার্থ ঘটনার জেরে একটি ভিডিও বানিয়েছেন ঝিলাম। ইডি অফিসের নাম বদলে রাখা হয়েছে DD অফিস। এবং সিরিয়াল সংক্রান্ত নালিশ জানানো হয়। আচার্য পরিবারের কাছে কুড়ি কোটি টাকা কিছুই না কারণ তাদের নাকি ১০০ কোটি টাকার কেস।

সোজা DD অফিসে ফোন করে ঝিলাম জানান উমার পরিবার ১০০ কোটি টাকার বিনিময়ে প্রিমিয়ার লিগে টিম কিনেছে। ওইটুকু একটা ছোট বাড়ি বন্দক রেখে ১০০ কোটি টাকা পাওয়া সম্ভব কি এমনটাই প্রশ্ন করেছেন তিনি। ঘটনার রেশ ধরেই নিজের বক্তব্যের মাধ্যমে দর্শকদের তুমুল হাসিয়েছেন তিনি।

টাকা গোনার মেশিন নয়, বরং উমার বাড়িতে ভ্যাকুয়াম ক্লিনার পাঠানোর কথা বলেছেন। পার্থ কাণ্ডে টাকা আনতে ট্রাক লেগেছিল। তবে উমার পরিবারকে নিয়ে যেতে হলে টেম্পো কিংবা স্কুটি নিতে হবে। যদিও বা ঝিলাম পরে জানতে পারেন যেখানে ফোন করেছেন সেটা DD অফিস নয় বরং ‘all bengal serial lover association’ – এর অফিস এবং তারা টেম্পো নিয়ে ঝিলামকেই তারা ধরতে আসে।

দর্শকরা এই রোস্ট ভিডিও দেখে খুব হেসেছে আর বলেছে যে ঝিলাম আসল ঘটনার সঙ্গে এই বিষয়টিকে দারুণভাবে মিলিয়েছেন।

Back to top button