Entertainment

রশ্মিকার কোটি কোটি পুরুষ ফ্যানদের জন্যে খারাপ খবর! বিয়ে করতে চলেছেন নায়িকা, সেই ভাগ্যবান কে?

দক্ষিণী সিনেমার অভিনেত্রী হলেও তাঁর নাম কেউ জানে না এমন মানুষের সংখ্যা কম গোটা দেশজুড়ে। তিনি রশ্মিকা মন্দানা। অভিনয় ছাড়াও বর্তমানে আরেকটি বিষয়কে কেন্দ্র করে তাঁকে নিয়ে জোর আলোচনা চলছে। আর সেই বিষয়টি হলো বিয়ে। সত্যি কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা? তাহলে পাত্র কে? এদিকে আবার বিজয় দেবরাকোন্ডার সঙ্গে তাঁর ডেটিংয়ের গুঞ্জন ক্রমশ জোরালো হচ্ছে। আর যদি সত্যিই এমনটাই হয় তাহলে মন ভাঙবে যারা তাঁদের ফ্যান সেইসব প্রচুর যুবক-যুবতীর।

বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দানার ডেটিংয়ের গুজব বহুদিন ধরেই কিন্তু শোনা যাচ্ছে। একসঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন এই দুই তারকা। তাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন বন্ধুত্ব এবং ‘সম্পর্কের’ কথা এমন কেউই নেই যে জানে না। মুম্বইতে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছিলেন দুইজন। তারপর থেকেই শুরু তাঁদের নিয়ে প্রেমের জল্পনা। কয়েকদিন ধরেই হিন্দি ছবি ‘লাইগার’-এর শ্যুটিংয়ের জন্য মুম্বইয়ে থাকবেন অভিনেতা বিজয়। এদিকে নায়িকা নিজের জন্য কিনে ফেলেছেন একটি ফ্ল্যাট। সেটা কি তাহলে বিয়ের প্রস্তুতির আভাস?

নায়ক-নায়িকা কেউই এই বিষয়ে মুখ খোলেননি এখনও। গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ সিনেমা দুটিতে একসঙ্গে কাজ করেছেন বিজয় এবং রশ্মিকা। তারপরে নাকি দুজনের সম্পর্কের রসায়ন আরো জোরালো হতে শুরু করে। ছুটি কাটাতে নাকি গোয়াতেও যান তাঁরা। এদিকে নায়কের ভাই, মায়ের সঙ্গে বেশ ভালো সম্পর্ক নায়িকার। এসব কিছুর উপর নির্ভর করেই শোনা যাচ্ছে যে এই বছরের শেষের দিকে বিয়ে করতে চলেছেন তাঁরা। নায়িকা কে এই বিষয়ে একটি প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন যে তিনি জানেন না কী বলা উচিত কারণ তিনি এই নিয়ে এখনও ভাবেননি। তবে তিনি এমন কারুর সঙ্গে থাকবেন যে তাঁকে সুখী রাখবে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button