Entertainment

বাংলা ধারাবাহিকের নতুন ট্রেন্ড, অধিকাংশ সিরিয়ালে ভিলেন হচ্ছে নায়কের পিসেমশাইরা! হঠাৎ করে শ্বশুরবাড়ির ক্ষতি করতে কেন চাইছেন জামাইরা? চিন্তায় পড়ে গেছে দর্শকরা

এক একসময় বাংলা সিরিয়ালে এক এক ধরনের ট্রেন্ড আসে। কখনো নায়কের দুটো বউ দেখা যায় আবার কখনো দেখা যায় বড়লোক বাড়ির মেয়ে গরিব শ্বশুরবাড়িতে গিয়ে জমিয়ে দিয়েছে।

পারিবারিক ধারাবাহিকেও অনেক ট্রেন্ড থাকে যেখানে দেখা যায় শাশুড়ি বৌমার মধ্যে চিরাচরিত সেই ঝামেলা, আবার নায়ক নায়িকা অদ্ভুতভাবে প্রেমে পড়ে অনেক সময়। তবে বর্তমানে বাংলা সিরিয়ালে একটা ট্রেন্ড দেখা যাচ্ছে যা নিয়ে চিন্তায় পড়ে গেছেন কিছু নেটিজেন।

মন ফাগুন ধারাবাহিকে আমরা দেখেছি সেখানে পিসেমশাই ভিলেন চরিত্রে রয়েছে। পিহু এবং ঋষির ক্ষতি করতে যাওয়ার সময় রুশা সেখানে উঠে দাঁড়িয়ে পড়ে।আবার গাঁটছড়া ধারাবাহিকে আমরা দেখতে পাচ্ছি ছোট পিসেমশাই রাহুলের মায়ের সাথে মিলে বদমাইশি করে।

মিঠাই ধারাবাহিকে পিপির বর পিসেমশাই মোদক পরিবারের ক্ষতি করতে চেয়েছিল এবং সিদ্ধার্থকে খুন করতে চেয়েছিল। তাই সবার মনে একটা ধারণা হচ্ছে যে নামিদামি সিরিয়ালে পিসে মশাইদেরকেই ভিলেন দেখানো হচ্ছে।

এই নিয়ে এক নেটিজেন আজকে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন। তার বক্তব্য হল যে প্রত্যেকটা সিরিয়ালে পিসেমশাইদেরকে কেন ভিলেন চরিত্রে দেখানো হচ্ছে? এই পিসেমশাইরা অধিকাংশ সময় শ্বশুরবাড়িতেই অবস্থান করে।

এখন এই ট্রেন্ডে বদল আসে কিনা সেটাই দেখার।তবে একটা জিনিস লক্ষ্য করার মতো নয় পিসেমশাইরা খারাপ হলেও কিন্তু পিসিরা প্রচন্ড ভালো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button