রাজ্ চক্রবর্তীর বিশেষ ঘনিষ্ঠ, ইন্ডাস্ট্রিতে আসার আগে কি করতেন ‘সন্ধ্যাতারা’র নায়ক? আসলে কে তিনি জানলে গর্বিত হবেন আপনি

সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে সম্প্রচার হতে চলেছে ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। উক্ত ধারবাহিক করার আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তে। নতুন এই ধারাবাহিকের ‘সন্ধ্যা’র চরিত্রের জন্য স্ক্রিন টেস্টে বহু নায়িকাদের মধ্যে বেছে নেওয়া হয়েছে অন্বেষাকে।

পাশাপাশি সন্ধ্যার সঙ্গে ‘তারা’র চরিত্রে থাকছেন অমৃতা দেবনাথ। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। তবে দর্শকদের চাহিদামতো অন্বেষার বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই, আছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। শোনা যাচ্ছে, নায়কের বাবা-মা-এর চরিত্রে থাকতে চলেছেন অভিনেতা সুরজিৎ ব্যানার্জি ও মায়ের চরিত্রে থাকছেন ঝুলন ভট্টাচার্য, যিনি বিভিন্ন ছবিতেও অভিনয় করেছেন।

পাশাপাশি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন কন্যাকুমারী মুখার্জি ও মৌমিতা চক্রবর্তী। ইতিমধ্যে সামনে এসেছে এই মেগার প্রথম প্রোমো। সেখানে দেখা গেল এই দুই বোনকে, দুজনেই দুজনের চোখের মনি, দুজনেই দুজনকে ভালোবাসে। দেখা যায়, গল্পের নায়ককে পছন্দ করে দুই বোনই। দুই বোনই যখন জানতে পারবে, তাদের পছন্দের মানুষ একজনই, কে কার জন্য নিজের পছন্দকে বলিদান দেবে? সেই গল্প নিয়েই শুরু হবে ‘সন্ধ্যাতারা’।

উল্লেখ্য, এই সৌরজিৎ ব্যানার্জি কে? তা নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। কিছুজন চিনলেও অনেকেই তাঁকে চেনেন না। আসলে তিনি ধারাবাহিকের নতুন মুখ। ‘সন্ধ্যাতারা’র মধ্যে দিয়ে তিনি নায়ক হিসাবে এই প্রথম এন্ট্রি নিলেন ধারাবাহিকে। এরআগে রাজ্ চক্রবর্তীর সঙ্গে এসিস্টেন্ট ডিরেক্টরের কাজ করেছেন তিনি। তার ইচ্ছা ছিল নায়ক হওয়ার। লিলুয়ার ডোনবক্স থেকে পড়াশোনা করেছেন তিনি। তাঁর আদি বাড়ি মেদিনীপুরে, তবে বর্তমানে হাওড়াতে থাকেন তিনি। পছন্দের জিনিসের মধ্যে রয়েছে বাইক রাইডিং।

Back to top button