Connect with us

Webseries

দার্জিলিংয়েই দম ফুরোত, একেবারে মৃত্যুর দোরগোড়া থেকে ফিরে এলেন অভিনেতা রাজদীপ গুপ্ত!

Published

on

বিশিষ্ট অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিখ্যাত ডায়লগ ”মত কো ছু কে টক্ সে বাপাস আ সকতা হু” এর ই জীবন্ত উদাহরণ দিলেন অভিনেতা রাজদীপ গুপ্ত। ‘মার্ডার ইন দ্য হিলস্’ ওয়েব সিরিজ এর শুটিং এ গিয়ে এক ভয়ঙ্কর দুর্ঘটনা এর কবলে পড়েন তিনি। খুব অল্পের জন্য ভাগ্যের জোরে প্রাণে বেঁচে ফিরে আসেন। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা ও আরও নানা ধরনের গল্প সমস্ত দর্শক এর সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা রাজদীপ ও তার সহ অভিনেতারা এক ফেসবুক লাইভের মাধ্যমে।

এহেন অভিজ্ঞতার সম্মুখীন বহু ক্ষেত্রেই বহু অভিনেতারা হয়েছেন তবে এ যেন ছিল ‘মরার ওপর খাঁড়ার ঘা’। একটি দৃশ্যে অভিনেতা সুপ্রভাত দাস ও অভিনেতা রাজদীপ গুপ্ত দুজন ছিলেন দৃশ্যপটে, একটি পাহাড়ের উপর ড্রোন ক্যামেরার সাহায্যে দৃশ্য টি শুট করা হচ্ছিল। এর ই মাঝে এক বড়সড় বিপত্তি ঘটান তারা দুজন। দৃশ্যটি ছিল সুপ্রভাত দাস একটি চেয়ার ছুঁড়ে মারবেন রাজদীপ এর দিকে আর সেই চেয়ার এর আঘাতে রাজদীপ নিচে পড়ে যাবেন, হলোও তাই কিন্তু শুধু অভিনয় নয় সত্যি সত্যিই রাজদীপ পড়ে যান। যদিও ব্যাপার টা প্রথমে কেউ বুঝতে পারেননি কারণ পরিচালক সহ অন্যান্য অভিনেতারা পাহাড়ের নিচে ছিলেন।

এর মাঝে প্রথম সৌরভ চক্রবর্তীর নজরে আসে ঘটনাটি এবং তারা দৌড়ে গিয়ে চোখে মুখে জল দিয়ে রাজদীপের জ্ঞান ফেরান। ওই যে বললাম ‘মরার ওপর খাড়ার ঘা’ কারণ রাজদীপ যেখানে দাঁড়িয়ে ছিলেন ঠিক তার থেকে দুই তিন ইঞ্চি দূরে ছিল খাদ। খুব অল্পের জন্য, এক কথায় ভাগ্যের জোরে প্রাণে বেঁচে ফিরে আসেন তিনি। যদিও এই অভিজ্ঞতা শেয়ার এর সময় পরিচালক অঞ্জন দত্ত মজার ছলে বলেন, খাদ থেকে রাজদীপকে তুলে আনা যেত কিন্তু চোখে চেয়ারটা লাগলে চোখ টা চলে যেতো পারতো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending