এতো ছোট প্যান্ট? দেখেই মধুমিতার ক্রপ প্যান্ট ধরে টানলেন অপরাজিতা! ‘চিনি ২’ ট্রেলার মুক্তির দিনে এমন দৃশ্য দেখে জোড় সমালোচনা দর্শকমহলে

‘চিনি ২’-এর হাত ধরে আবার চিনি-মিষ্টি ফিরছে বড় পর্দায়। তবে এবার মা-মেয়ে হিসাবে নয়, ভাড়াটে ও বাড়িওয়ালি হয়ে। বুধবার, ১২ই জুলাই মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি ২’-এর (Chini 2) ট্রেলার মুক্তি পেয়েছে। জানা গিয়েছে, ছবিটি চলতি বছরের ১১ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ঋতুপর্ণ ঘোষের ‘১৯ শে এপ্রিল’ থেকে অনুপ্রাণিত হয়ে মৈনাক ২০২১ সালে ‘চিনি’ সিনেমাটি আনেন।

সেখানে প্রধান ভূমিকায় ছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ‘চিনি’তে তাঁদেরকে চিনি ও মিষ্টির চরিত্রে দেখা গিয়েছিল। গল্পে তাদের জীবনের নানা ওঠা-পড়া কাটিয়ে ভুল বোঝাবুঝি মিটিয়ে মা ও মেয়ের কাছে আসার সেই গল্প মন ছুঁয়ে গিয়েছিল সকল দর্শকদের। এবারও মৈনাকের হাত ধরে ফিরছে চিনি-মিষ্টি। কিন্তু এবার বাড়িওয়ালি ও ভাড়াটে হয়ে ফিরল মা-মেয়ে।

অনেকেই ভেবেছিলেন ‘চিনি ২’ হয়তো চিনি’এর সঙ্গে সামঞ্জস্য রেখেই তৈরী হবে, কিন্তু তা হয়নি। একেবারেই একটি স্বতন্ত্র গল্প। যদিও মধুমিতা ও অপরাজিতার চরিত্রের নাম গুলি একই রাখা হয়েছে। মধুমিতা ও অপরাজিতার ছাড়াও এই ছবিতে রয়েছেন লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী এবং পিঙ্কি বন্দোপাধ্যায়। আজ ছিল তার ট্রেলার মুক্তির দিন। আর এখানেই শ্যুট করতে গিয়ে দেখা গেল মধুমিতার হট প্যান্ট ধরে নিচের দিকে নামাচ্ছে অপরাজিতা।

মধুমিতার পরনে ছিল ক্রপ টপ ও ক্রপ প্যান্ট। আর সেই প্যান্ট পরে আসা পছন্দ হয়নি একেবারেই অপরাজিতার। আর তাই হয়তো তিনি সেই প্যান্ট ধরে টানেন। আসল কথা হল, সেখানে সেরম কিছুই হয়নি। আসলে সিনেমাটির বিষয় বোঝাতেই এরূপ ফটোশ্যুট চলছিল। বোঝাই যাচ্ছে, সিনেমাতে অপরাজিতা বেশ আপত্তি রয়েছে মধুমিতার এরূপ শর্ট ড্রেসে। চিনি’র মতোই বেশ মজাদার হতে চলেছে ‘চিনি ২’এর গল্প।

ট্রেলারে দেখা গিয়েছে চিনি ভাড়াটে হিসেবে আসবে মিষ্টির বাড়িতে। সেখানেই তাদের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক গড়ে উঠবে। চিনির থেকে মিষ্টি শিখবে সংসারে আত্মসম্মান নিয়ে মাথা উঁচু করে কী ভাবে বাঁচতে হয়। অন্যদিকে, মিষ্টি চিনিকে শেখাবে প্রেমের আসল মানে। বিভিন্ন প্রজন্মের মেয়েদের জীবনের গল্প উঠে আসবে এই ছবিতে।

Back to top button