Connect with us

Webseries

সেকি! অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন রানী রাসমণি? দিতিপ্রিয়ার নতুন ভিডিও দেখে হইচই নেট পাড়ায়

Published

on

তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ছোটবেলা থেকেই সিরিয়ালের পর্দায় তাকে আমরা দেখে আসছি। তিনি আর কেউ নন তিনি হলেন করুণাময়ী রানী রাসমণি দিতিপ্রিয়া রয়। তার অভিনয় দেখে মুগ্ধ আট থেকে আশি সকলেই। আর এবার সিরিয়ালের পালা শেষ করে ওয়েব সিরিজে পা রেখেছেন দিতিপ্রিয়া।

ওটিটি প্লাটফর্ম জি ফাইভ এ মুক্তি পেতে চলেছে মুক্তি নামে এক ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের কাহিনী পরাধীন ভারতের প্রেক্ষাপটে তৈরি। 1931 সালের ইংরেজ সরকারের বিরুদ্ধে ভারতীয় কিছু যুবকের স্বাধীনতা সংগ্রামের কাহিনী তুলে ধরা হবে ওয়েব সিরিজে। এই সিরিজে অভিনয় করছেন দিতিপ্রিয়া রয় অভিনেতা ঋত্বিক এর স্ত্রী হিসেবে। ট্রেলার দেখে যেটুকু ধারণা করা যাচ্ছে তাতে মনে হচ্ছে এই ভারতীয় জেলবন্দি যুবকরা ইংরেজ সরকারকে ফুটবল খেলায় হারিয়ে মুক্তির স্বাদ পেতে চায়।

ওয়েব সিরিজে রামকিঙ্করের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী কে। তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া। সাথে আরও বিপ্লবীদের চরিত্রে থাকছেন, অর্জুন চক্রবর্তী, সুদীপ সরকারের মত শিল্পীরা। এই চরিত্রে অভিনয় করে প্রচন্ড খুশি দিতিপ্রিয়া এবং এর জন্য তাকে সেই সময় কালের ভাষা কী রকম ভাবে বলতে হয় তাও রপ্ত করতে হয়েছে।

Trending