রান্নাঘরেই এবার মিলবে রসায়নের পাঠ! কেমিস্ট্রি মাসি হয়ে প্রত্যাবর্তন কলকাতার রসগোল্লা দেবশ্রী রায়ের

ফের পর্দায় কামব্যাক করতে চলেছেন কলকাতার রসগোল্লা তথা বাংলার জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। ছক ভাঙা অবতারে ফের পর্দায় ফিরতে চলেছেন তিনি। একসময়ের দাপুটে অভিনেত্রী দেবশ্রী রায়(Debasree Roy) মাঝে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন। কিন্তু শীঘ্রই আবার নতুন রূপে ফিরতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, নতুন বাংলা ওয়েবসিরিজের হাত ধরেই দর্শকদের কাছে ফিরছেন দেবশ্রী। এদিন প্রকাশ পেল অভিনেত্রীর নতুন ওয়েবসিরিজের প্রথম ঝলক।

হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ কেমিস্ট্রি মাসি। রান্নাঘর থেকে পড়াশোনা প্রেম থেকে প্রতিদিন আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গে জড়িয়ে আছে রসায়ন। আর সেই রসায়নের হদিশ দিতেই ক্লাস নিতে আসছেন ‘কেমিস্ট্রি মাসি’। সম্প্রতি প্রকাশ পেল নতুন এই ওয়েব সিরিজের প্রথম ঝলক। অনুরাগীদের চমকে দিয়ে প্রধান চরিত্রে ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়। আগামী ১৩ জানুয়ারি প্রকাশ পাবে সিরিজের পোস্টার।

হইচইয়ের ইনস্টাগ্রামে পেজে এদিন প্রকাশ করা হয়েছে ‘কেমিস্ট্রি মাসির’ প্রথম ঝলক। স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো টির শুরুতে রান্নাঘরে উপস্থিত ছিলেন কেমিস্ট্রি মাসি। হাতে তাঁরা রান্নার সাজসরঞ্জাম। দেখা গেল রান্নার সূত্র ধরেই রসায়ন পড়াচ্ছেন কেমিস্ট্রি মাসি। চিকেন কষা বানাতে বানাতেই তিনি শুরু করেছেন রসায়নবিদ্যার প্রথম অধ্যায় ‘ল-জ অব কেমিক্যাল কম্বিনেশন’।

হরেক রকম মশলা সহকারে চিকেন কষার মাংস ম্যারিনেট করতে করতেই তিনি বলতে লাগলেন, “মাংস ম্যারিনেট করার জন্য কত কী দেওয়া হয়, উপকরণের সঙ্গে মেশানো মাংসের ওজন আর তৈরি হওয়া চিকেন কষার ওজন কী এক হয়? তা যদি না হয়, তবে বাকি জিনিসগুলোর ওজন কোথায় গেল? এই বলেই তিনি বলেন আজকে আমরা পড়বো রসায়নের প্রথম অধ্যায়। এরপর ক্লাস নিতে নিতেই দেবশ্রী বলেন, “পরীক্ষা, প্রেম বা পেটপুজো কেমিস্ট্রি কিন্তু মাস্ট।”

কেমিস্ট্রি মাসি জানান, খুব শীঘ্রই তিনি আসছেন সকলের মোবাইলে। তিনি সহজ পদ্ধতিতে সবাইকে পড়াবেন জটিল রসায়নের প্রতিটি অধ্যায়। রোজকার জীবনের সহজ সূত্র ধরেই সকলের দুয়ারে কেমিস্ট্রির ‘মিস্ট্রি’ খুঁজবেন দেবশ্রী। কিন্তু শুধুই কি পড়াশোনা হবে? নাকি আরও কিছু চমক রয়েছে? আপাতত প্রথম ঝলক প্রকাশের পরই উন্মাদনা সৃষ্টি হলো দর্শক মহলে। কবে আসছেন ‘কেমিস্ট্রি মাসি’? অপেক্ষার দিন গুনছেন দর্শক।

হইচইয়ের নতুন ওয়েবসিরিজ ‘কেমিস্ট্রি মাসির’ পরিচালনা করছেন পরিচালক সৌরভ চক্রবর্তী। খুব সম্ভবত জানুয়ারির শেষ কিংবা ফেব্রুয়ারির দিকে হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি। নতুন এই সিরিজের মাধ্যমে অভিনেত্রী দেবশ্রী রায়ের কামব্যাক অনুরাগীদের মুখে হাসি ফুটিয়েছে। অভিনেত্রীকে নতুনরূপে দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন অনুরাগী মহল।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Back to top button