Webseries

Bodhon: সন্দীপ্তা সেন এবং দিতিপ্রিয়া রায়ের বোধনের ট্রেলার সামনে আসতেই ‘বা’লের ট্রেলার’ বলে কটাক্ষ পুরুষের, ‘আপনি কি রে’পিস্টদের একজন নাকি?’, পাল্টা দিলেন মহিলা

আজ মহালয়ার দিনই হইচই এর দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন অভিনীত ওয়েব সিরিজ “বোধন”এর ট্রেলার মুক্তি পেল। বহুবছর পর আবার এই দুই অভিনেত্রীকে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখতে পাওয়া যাবে। প্রসঙ্গত স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক “দুর্গা”তে এই দুই অভিনেত্রী একসাথে অভিনয় করেছিলেন। তখন দিতিপ্রিয়ার বয়স খুবই কম ছিল। তবে কিছুদিন আগে তারা দুজনে জি বাংলার “রানী রাসমণি” তে অভিনয় করলেও কখনো স্ক্রিন শেয়ার করেন নি।

Bodhon Series (2022) | Hoichoi Web Series | Cast & Crew| Trailer| Release Date| Watch all the Episodes online on Hoichoi| OTT - FILMHIST

এবার আবার তাদের দুজনকে একসাথে দেখতে পাবে বাংলার দর্শক। কলেজছাত্রীর ধ’র্ষণকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ওয়েব সিরিজটির গল্প। ওয়েব সিরিজটিতে সন্দীপ্তার চরিত্রের নাম হল রাকা এবং পেশায় তিনি একজন প্রফেসর। যে নিজে যেই কলেজে পড়েছে সেই কলেজেই আবার প্রফেসারী করতে ফিরে এসেছেন। উল্টোদিকে শিঞ্জিনী বোস একজন কলেজ পড়ুয়া। শিঞ্জিনীর চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়াকে।কলেজে এসেই তাদের দুজনের একে অপরের সাথে আলাপ।


এই সিরিজে শুধু একজন ছাত্রীর ধ’র্ষণ হওয়ার পরে তার ন্যায্য বিচারের জন্য একজন প্রফেসরের লড়াই দেখানো হয়েছে তা নয় এখানে দেখানো হয়েছে যে একজন নারীকে সমাজে ঠিক কত রকম প্রশ্নের সম্মুখীন হতে হয়। সিরিজটির ট্রেলারে দেখা যাচ্ছে অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে একটি সংলাপে বলতে শোনা যাচ্ছে যে “চেঁচিয়ে না বললে মেয়েদের কথা অনেকে শুনতে পায় না”। প্রসঙ্গত চান্দ্রেয়ী এখানে একজন উকিলের ভূমিকায় অভিনয় করছেন।

Bodhon Web Series Release Date and Time, Countdown, When Is It Coming Out?  - Rojgarlive news

সিরিজটির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকরা তাদের প্রশংসায় ভরিয়েছেন। তবে এর মধ্যেও অনেকে রয়েছে যারা খারাপ মন্তব্য করেছে ট্রেলারটি সামনে আসার পর। বিশেষত যারা খারাপ মন্তব্য করেছে তাদের মধ্যে পুরুষই বেশি, কিন্তু সেখানেও তাদের যোগ্য জবাব দিতে ছেড়ে দেয়নি মেয়েরা। প্রসঙ্গত আগামী ৩০শে সেপ্টেম্বর হইচইতে স্ট্রিমিং হতে চলেছে এই ওয়েব সিরিজটি। যেহেতু সিরিজটির নাম “বোধন” তাই এর সঙ্গে পূজা বা নারী শক্তির যোগসূত্র রয়েছে বোঝাই যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button