Vinod Rathod: গোটা ভারত ভুলেই গেছিল তাকে, জি বাংলা সারেগামাপা আবার ফেরাল ৯০ এর দশকের সেরা কন্ঠ বিনোদ রাঠোরকে! ‘কতদিন পর দেখবো’, গায়ককে‌ দেখে নস্টালজিক বাঙালি

অ্যায়সি দিওয়ানগি দেখে নেহি কোই… মনে আছে গানটা? কোই না কোই চাহিয়ে পেয়ার করনে ওয়ালা… এই গানটাও নিশ্চয়ই মনে আছে। নায়ক নেহি খলনায়ক হুঁ মে, এই গানটা তো ভোলার কথা নয়। এছাড়াও অ্যায় মেরে হামসফর, কিতাবেন বহোত সি, ছুপানা ভি নেহি আতা… গানগুলো এখনো বলেনি যাদের বয়স ৩০-৪০ এর কোঠায়। ঠিকই হয়েছে গানগুলো গিয়েছিলেন বোম্বের বিখ্যাত গায়ক বিনোদ রাঠোর। যাকে এখন কোথাও দেখাই যায় না অথচ সেই ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত যার পাগলের মত ক্রেজ ছিল গোটা মুম্বাই জুড়ে। এছাড়াও অজস্র গান রয়েছে যেগুলো তার গলায় ভীষণ বিখ্যাত হয়েছে।

ऐसी दीवानगी देखि नहीं कहीं (Aisi Deewangi) | Deewana Movie | Shahrukh Khan | Divya Bharti - YouTube
কিন্তু বর্তমানে তাকে একদম কোথাও দেখা যায় না। বহুদিন হয়ে গেল তাকে আর গান গাইতেও শোনা যায় না। এদিক সেদিক ইভেন্টৈ তিনি হয়তো তিনি যান কিন্তু লোকে মোটামুটি ভুলেই গেছে বিনোদ রাঠোরকে। তবে এবার হঠাৎ করে তাকে আবার মনে পড়বে বাঙালির কারণ জি বাংলা সারেগামাপা সৌজন্যে সেখানে বিশেষ অতিথি হয়ে আসছেন বিনোদ রাঠোর।

Vinod Rathod: I have quit Bollywood'cos the quality of music being produced doesn't appeal to me | Telugu Movie News - Times of India
আগামী সপ্তাহের শনিবার তাকে আমরা দেখতে পাবো জি বাংলার সারেগামাপায়। সেখানে এসে আবার নিজের গানে মাতিয়ে দেবেন মুম্বাইয়ের এই বিখ্যাত গায়ক। বয়স হয়েছে ষাট কিন্তু তাকে দেখলে একদমই মনে হবে না সেটা। গলা একদম একরকম হয়েছে। দেখে মনে হবে হয়তো তিরিশ পঁয়ত্রিশ বয়েস। গোটা মঞ্চ নেচে উঠবে তার গানের ছন্দে।

Back to top button