Ekka Dokka: বিয়েবাড়ির চকমকের মাঝে অনির্বাণের ম্যাড়ম্যাড়ে সাদা শার্ট! আজ না হয় সেজেগুজে পাঞ্জাবি পরেই ঝগড়া করত! হচ্ছে খিল্লি

বর্তমানে চর্চার কেন্দ্রে জে ধারাবাহিকগুলো রয়েছে, তার মধ্যে অন্যতম হল স্টার জলসার ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় ‘এক্কা দোক্কা’। বর্তমানে নিজেদের গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথম থেকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল।

আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনে লেখক। নায়ক-নায়িকা দুজনের জীবনই এগোয় আলাদা আলাদা দিকে। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বর্তমানের কিছু পর্ব রাধিকার সঙ্গে ড: গুহর বিবাহের দিকে এগোচ্ছিল।

এরমাঝেই এল এক বড় চমক। একদিকে রাধিকার বিয়ের দিন চলে আসে। অন্যদিকে সকলে জানতে পারে রাধিকা প্রেগনেন্ট। আর তাই নিয়ে চলে কিছু পর্ব। অনেকেই রাধিকাকে প্রেগনেন্সির বিষয়ে জিজ্ঞাসা করলে, রাধিকা এ ব্যাপারে কিছু কথা বলতে নারাজ হয়। আর তা নিয়েই চলে সমস্যা। ড: গুহও এ কথা জেনে ভারী অবাক হয়।

রাধিকার দিদির বিয়েতে সে আসে। তবে রাধিকার উপর সে বিশাল রেগে থাকে। এরমধ্যেই দর্শকদের চোখে পড়ল অনির্বানের ড্রেস। যেখানে সকলে সেজে-গুঁজে বিয়েবাড়িতে উপস্থিত, সেখানে অনির্বান এসেছে সাদা শার্ট আর কালো প্যান্ট পড়ে। ম্যাড়ম্যাড়ে সেই ড্রেস বিয়েবাড়ির উপযোগী নয়। আর তা দেখেই দর্শক লেখিকা লীনার উপর গেল খেপে।

অনেকে আবার ট্রোল করে বলে, যেখানে পাঞ্জাবি পড়ে আসার কথা সেখানে অনির্বান পড়ছে সাদা শার্ট। লেখিকা ভালো ড্রেসও দিচ্ছে না নায়ককে। হয়তো লেখিকার ড্রেসের খুব অভাব বা অনির্বানের মনের দুঃখ, রাগকে সাদা রঙের মধ্য দিয়ে ফুটিয়ে তুলতে চাইছে লেখিকা।

Back to top button