Entertainment

শ্রীভল্লির বাংলা ভার্সন! আল্লু অর্জুনের মত অঙ্গভঙ্গি করে জমিয়ে গাইলেন ঊষা উত্থুপ

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় গান শ্রীভল্লি। ‘শ্রীভল্লি’ শুধু নয়, ‘ও আন্তাভা’ কিংবা রশ্মিকার ‘স্বামী স্বামী’ গানও একইভাবে জনপ্রিয় হয়েছে।

তবে আল্লু অর্জুনের ‘শ্রীভল্লি’ গানের সিগনেচার স্টেপ নকল করেননি এমন কোন ভারতবাসী নেই। সব সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড শুরু হয়েছে এই গানটিকে ঘিরে। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই পা মিলিয়েছে এই গানে। বলা যায় ‘পুষ্পা’ জ্বরে কাবু হয়ে গেছে গোটা দেশ। এবার সেই জ্বরে পড়লেন গায়িকা ঊষা উত্থুপ। ভাবছেন এ কী হলো?

এবার শ্রীভল্লি গানের বাংলা ভার্সন আসতে চলেছে। প্রথিতযশা সঙ্গীত শিল্পী ঊষা উত্থুপ নিজে গাইতে চলেছেন এই গান। আগামী ২৮ তারিখ রিলিজ হতে চলেছে এই গান। সম্প্রতি ‘Aditya Music’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওর একটি প্রোমো ভাইরাল হয়েছে।

আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে এই মুহুর্তের মধ্যে সেটা ভাইরাল হয়ে গেছে। আর দর্শকদের উন্মাদনা সত্যিই বলাই বাহুল্য। তার উপর আবার মানুষ এই বিখ্যাত গানের বাংলা রিমেক শুনতে পাবে এটা ভেবেই আনন্দ ধরে রাখতে পারছে না।

নিজের সোশ্যাল মিডিয়ায় ‘শ্রীভল্লি’র বাংলা ভার্সন গানটির একটি অংশ পোস্ট করেছেন জনপ্রিয় গায়িকা ঊষা উত্থুপ। সেইসঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন যে ‘অবশেষে মুক্তি পেল ‘শ্রীভল্লি’র বাংলা ভার্সন। সবাই উপভোগ করুন’। সেই ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে রীতিমতো উপভোগ করে গান গেয়েছেন ঊষা উত্থুপ। গানটি সোশ্যাল মিডিয়া আপলোড করার মাত্র দেড় ঘণ্টার মধ্যেই সাধারণ মানুষ যে প্রতিক্রিয়া দেখিয়েছে তা নজরকাড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button