Bold Blouse: শাড়ির সঙ্গে শুধুই অ’ন্ত”র্বাস, ব্লাউজের মতোই ফ্যাশন করে বিয়ের মরশুমে সাজের নতুন বাহার! ছেলেরা দেখলে হাঁ করে তাকাবেই

শীত যায় যায় মরশুম। বসন্তের উঁকি মারে দিয়েছেন। কিন্তু বিয়ের মরশুম যায়নি। কাছের বন্ধুর বিয়ে বলে কথা। একদম সাজতে হবে চোখে ধাঁধা লাগিয়ে দেওয়ার মতো।

ব্যাচেলর পার্টি থেকে রিসেপশন সব ডিসাইড করা। কোনওদিন অফ শোল্ডার বডিকিনি তো আবার কোনওদিন ব্যাকলেস ব্লাউজ। আবার কোনওদিন ডিপ নেক ওয়ানপিস।

Pin by seema yadav on Backless blouse designs | India beauty women, Backless blouse designs, Backless blouse
সাজতে হবে একদম ফাটিয়ে। বোল্ড লুক এখন ট্রেন্ডিং। আর আপনিও যদি তাতে স্বচ্ছন্দ বোধ করেন ব্যস সমস্যা নেই। কিন্তু না একটি সমস্যা দেখা দিচ্ছে। জামাতো ঠিকই আছে কিন্তু অ’ন্ত’র্বাস?

celina-jaitley-backless-blouse-Women-fashion-Backless-saree-blouse - a photo on Flickriver
ডিপ নেকেও যা সমস্যা, ব্যকলেসেও একই সমস্যা। অ’ন্ত’র্বাসের এর স্ট্র্যাপ তো আর সেভাবে লোকানো যায় না। সেক্ষেত্রে যদিও ট্রান্সপারেন্ট স্ট্র্যাপের অনেকেই ব্যবহার করেন। কিন্তু বিশেষ সুবিধা হয়না। বিষয়টি, শাক দিয়ে মাছ ঢাকার মতোই।

Nia Sharma Goes Bold in Sultry Black Saree, Deep-Neckline Blouse, Her Look is Hotness Personified!
তাহলে উপায়? এক্ষেত্রে আপনি ব্যবহার করতে পারেন স্টিক অন অ’ন্ত’র্বাস। তবে এক্ষেত্রে বেশ কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। ফুল কভারেজ ও সঠিক সাইজের ব্যবহার না করলেই সমস্যা। এছাড়া যাদের ভারী স্ত’ন, তারাও নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন এটি। তাহলে, আর চিন্তা কী? মজা করুন মনের আনন্দে।

Back to top button