Entertainment

আবার কপি পেস্ট!কন্নড় সিরিয়াল পুত্তকখানা মাক্কালুর বাংলা রিমেক জি বাংলার নয়া সিরিয়াল উড়ন তুবড়ি!দুই সিরিয়ালের সাদৃশ্য দেখে ট্রোল নেটিজেনদের

এতক্ষণে আমাদের পাঠকরা জেনে গেছেন যে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক উড়ন তুবড়ি। নিম্নবিত্ত পরিবারের এক মা ও তার তিন মেয়ের লড়াইয়ের গল্প বলবে এই সিরিয়াল। ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো জি বাংলায় সবে সবে দেখানো হয়েছে। দর্শকরা দিন গুনতে শুরু করেছেন কবে দেখা যাবে এই সিরিয়ালটি।

আর এর মধ্যেই জানা গেল এই সিরিয়াল কিন্তু মৌলিক নয়। একটু গবেষণা করতেই উঠে আসলো যে সিরিয়াল জি কন্নড় চ্যানেলের আর এক সিরিয়াল পুত্তকখানা মাক্কালুর বাংলা রিমেক। আরে এটা জানতে হইচই পড়ে গেছে দর্শক মহলের মধ্যে। তারা ভাবতে শুরু করেছেন যে এর মধ্যেই কপি-পেস্ট সিরিয়াল দেখানো শুরু হলো বাংলায়।

এতদিন জানা গেছিল, বাংলা সিরিয়াল সাধারণত হিন্দি সহ অন্য ভাষায় রিমেক হয়। যেমন স্টার জলসার শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা। আবার মিঠাইয়ের উড়িয়া রিমেক আছে এবং হিন্দিতেও মিঠাই নামে আসতে চলেছে একই সিরিয়াল।জি বাংলার সিরিয়াল দ্বীপ জ্বেলে যাই এর হিন্দি ভার্সন জি টিভিতে দেখানো হয় রিস্তো কে মাঞ্ঝা নামে। তবে এবার ছক ভাঙলো, কন্নড় সিরিয়ালের রিমেক দেখা যাবে জি বাংলায়।

নতুন সিরিয়ালের প্রোমোতে দেখা গেছে লাবণী হালদার চপ সহ বিভিন্ন ধরনের ভাজাভুজি ভেজে জীবিকা নির্বাহ করেন।অন্যদিকে কন্নড় সিরিয়ালে দেখা গেছে সেখানকার যিনি মাসাজ যে তিনি ইডলি ধোসা সহ দক্ষিণ ভারতীয় খাবার তৈরি করে বিক্রি করেন। আজ থেকে বেশ কয়েক মাস আগেই সিরিয়াল জি কন্নড়ে দেখানো শুরু হয়েছে।

সব মিলিয়ে দর্শকরা নতুন সিরিয়াল নিয়ে খুবই উৎসাহিত কারণ এখনও পর্যন্ত এখানে শ্বশুরবাড়ির কূটকচালি দেখানো হয়নি। আগামী দিনে এই সিরিয়ালে কী হয় তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button