Connect with us

Bollywood

‘প্রযোজক আমার জামা টেনে খুলে দেয়, শুধু ব্রা পরে বিছানায় কাঁদছিলাম’ খোলামেলা উর্ফি জাভেদ ভাগ করে নিলেন তার ভয়ংকর অভিজ্ঞতার কথা

Published

on

ইনস্টাগ্রামে এক কথায় যৌবনে আগুন ধরানো ছবি দিতে শিরোনামে থাকেন উর্ফি জাভেদ। বিগ বস ও টি টি প্ল্যাটফর্মে দৌলতে তিনি বর্তমানে একেবারেই চেনা মুখ। তার জনপ্রিয়তা তুঙ্গে। তার ছবি মানেই খোলামেলা পোশাকে একেবারে লাস্যময়ী রূপে হাজির তিনি।

তবে এই হেন সুন্দরী অভিনেত্রী প্রচারের আলোয় আসতে বেশ খানিকটা সময় লেগেছিল।২০১৬ সালে শোবিজ দুনিয়ায় প্রথম পা রাখেন তিনি।তারপর ক্যামেরার সামনে আসতে দীর্ঘ লড়াই করতে হয় তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের ভয়ানক অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন সংবাদমাধ্যমে। ভাগ করে নিয়েছিলেন এক প্রযোজকের ভয়ানক নির্দেশ। প্রযোজক তাকে রীতিমত বাধ্য করেছিলেন লেসবিয়ান দৃশ্যের শুটিং করার জন্য। অভিনেত্রী রীতিমতো ভিক্ষা করেছিলেন তাকে এই দৃশ্যে যাতে না অভিনয় করানো হয়, কিন্তু প্রযোজক তার কোন কথায় শোনেন নি।

অভিনেত্রী আরো জানান ওঁরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব’।

পাশাপাশি তিনি আরো বলেন ‘প্রযোজক আমার কাপড় খুলছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের ব্রা-ও খুলে ফেলতে হয়েছিল’।

শো একটি সিন চলাকালীন সেই প্রযোজক অভিনেতাকে নির্দেশ দেন অভিনেত্রী র শাড়ি উপরের দিকে তুলতে যাতে তার অন্তর্বাস দেখা যায়।অথচ মূল চিত্রনাট্যে এরকম কিছুই ছিল না।

Trending