Entertainment

এমনি ট্যালেন্ট নেই, শুধু লোকের চোখ টানতে জিন্সের ওপরেই অ’ন্তর্বাস পরলেন উরফি জাভেদ! নোংরামির হদ্দ বললেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় এখন একটি বিতর্কিত নাম ঊর্ফি জাভেদ। অভিনয়ের জন্য নয়, বরাবর নিজের পোশাক ও রুচির জন্য আলোচিত হয় সে সোশ্যাল মিডিয়াতে। অদ্ভুত ধরনের নানারকম খোলামেলা পোশাকে সে আলোড়ন তোলে সোশ্যাল মিডিয়ায়। এবার আবার একবার আলোচনার বিষয়ে পরিণত হয় ঊর্ফি।

বিগ বস OTT-এর প্রতিযোগী হিসাবেই প্রথমে পরিচিতি হয় তার। তারপর এই সোশ্যাল মিডিয়ায় তার অগণিত অনুরাগীদের সংখ্যা তৈরি হয়। প্রথমে অনেকেই ভাবত ঊর্ফির সঙ্গে হয়তো জাভেদ আখতারের পারিবারিক কোনও সম্পর্ক রয়েছে। কিন্তু পরে সেই তথ্য মিথ্যে বলে প্রমাণিত হয়। কখনো অর্ধেক উন্মুক্ত পোশাকে আবার কখনও পিঠ খোলা পোশাকে নিজেকে মেলে ধরে ক্যামেরার সামনে ঊর্ফি। এবার আবার তেমনটাই হলো। এমন পোশাক পরেই এয়ারপোর্ট থেকে মুম্বাইয়ের রাস্তায় হেঁটে যেতে দেখা গেলো তাকে। নিজের এমন ড্রেসিংয়ের কারণে কটাক্ষ থেকে দূরে থাকে না ঊর্ফি।

বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বক্তব্য কোনো প্রতিভা নেই তার। তাই শরীর দেখিয়ে খ্যাতি অর্জন করতে চায় ঊর্ফি। কিছুদিন আগেই শার্ট উল্টো করে পরে নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তারপর কখনো স্কিনটাইট ও স্কিন কালারের শর্ট ড্রেস, তো কখনো নামমাত্র কাপড়ে বক্ষদেশ ঢেকে বিন্দুমাত্র সংকোচ না করেই সে হাজির হয়। আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে জিন্সের সাথে অ’ন্তর্বাস পরে দেখা যাচ্ছে তাকে। অ’ন্তর্বাস ভেতরে নয় বাইরে স্পষ্ট। কেউ কেউ বলছে ভালো লাগছে তাকে দেখতে আবার কেউ বলছে খুবই নোংরা লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button