Entertainment

Super Singer Season 4: ‘সুপার সিঙ্গার সিজন ৪’ এ হতে চলেছে ‘গ্র্যান্ড সিলেকশন উইক’! অতিথি বিচারক হিসেবে আসতে চলেছেন এই জনপ্রিয় বলিউডের সংগীত শিল্পী

সম্প্রতি শুরু হয়েছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় গানের রিয়ালিটি শো স্টার জলসার ‘সুপার সিঙ্গার সিজন ৪’। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তকে এবং বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে সংগীত জগতের সব তাবড় তাবড় শিল্পীদের। যথা সান, মানালি ঠাকুর এবং রুপম ইসলাম।


গত সপ্তাহে যে সকল প্রতিযোগিতা এসেছে তাদের মধ্যে ১৮ জনকে টপ ১৮ তে জায়গা করে নিতে দেখা গেছে। এবং সেই সঙ্গে একের পর এক প্রতিযোগী নিজেদের অসাধারণ কন্ঠে মুগ্ধ করেছে দর্শক থেকে বিচারককে। আগামী পর্বে হতে চলেছে ‘গ্র্যান্ড সিলেকশন উইক’।

যেখানে সিলেক্টেড হওয়া ১৮ জন প্রতিযোগিতা টপ ১৫ তে পৌঁছানোর জন্য লড়াই করবে। এবং বিচারকরা তাদের মধ্যে থেকেই সেরা ১৫ জনকে বেছে নেবে আগামী দিনে এগিয়ে যাওয়ার জন্য। সেই সঙ্গে আরও একটি চমক থাকবে আগামী পর্বে। এই পর্বে দেখা যাবে বিশেষ অতিথি বিচারক হিসেবে বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী কুনাল গাঞ্জাওয়ালাকে।


শুরু হয়েছে মাত্র দুদিন হয়েছে তার মধ্যেই জলসার এই গানের রিয়ালিটি শোটি দর্শকদের চোখে দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে। সেই সঙ্গে অভিনব প্রয়াসে সমাজের পিছিয়ে পরা একশ্রেণীর মানুষকে গুণের ভিত্তিতে তুলে আনতে দেখা গেছে এই রিয়ালিটি শো এর মাধ্যমে। এবার দেখার পালা পরবর্তী দিনে প্রতিযোগিরা তাদের সুমধুর কন্ঠে ঠিক কতটা মন জয় করতে পারে দর্শকদের!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button