Entertainment

শ্রীতমাকে ছেড়ে শ্রীমতীর সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছে রাতুলানন্দ!প্রিয়াঞ্জলির পর শ্রীমতীর সঙ্গে রাতুলের ঘনিষ্ঠতা দেখে রেগে লাল শ্রী, মোদক পরিবারের জামাইয়ের কপালে দুঃখ রয়েছে

জি বাংলায় মিঠাই এখন দুর্দান্ত হচ্ছে।একটা জিনিস দর্শকদের একটু খারাপ লাগছে সকলের জীবনে একজন করে তৃতীয় ব্যক্তি নিয়ে আসা হচ্ছে যদিও তাদের সঙ্গে মোদক পরিবারের কারোর কোন অবৈধ সম্পর্ক নেই কিন্তু তবুও একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হচ্ছে।তবে শেষের দিকে গিয়ে সবকিছু মিটমাট হয়ে যাচ্ছে এবং মোদক পরিবারের পুরুষ সদস্যরা সত্যিই মহিলা সদস্যদের প্রতি খুবই লয়্যাল।

ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি ললিতা আন্টি দাদাকে সঙ্গে মর্নিং ওয়াক করতে বেরিয়েছে এবং ঠাম্মি সেটা জানতে পেরে মিঠাই কে নিয়ে রিক্সা করে কিছু করেছে দুজনের। তারপর রাস্তার মাঝখানে দু’জনকে দাঁড় করিয়ে জোরদার ঝগড়া জুড়েছে।মাঝখান থেকে ললিতা আন্টি পড়েছে বিপদে। এই বিষয়টা নিয়ে একটু বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ঠাম্মির উচিত দাদাইকে একটু স্পেস দেওয়া এরকম বলছেন কিছু জন। অনেকেই এর বিরোধিতা করেছেন তার কারণ একজন বাঙালি বাড়ির বয়স্কা মহিলা স্পেস কী সেই সম্বন্ধে কোন জ্ঞান না থাকাটাই স্বাভাবিক।

যাইহোক এটা দাদাই ঠাম্মি আর ললিতা আন্টির গল্প, কিন্তু এটা কি জানেন আমাদের রাতুলানন্দ একজন মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াচ্ছে? তার নাম শ্রীমতী। সে একজন বাঙালি বাড়ির গৃহবধূ। জিমে গিয়ে তার সঙ্গে পরিচয় আমাদের রাতুলানন্দের। এই খবর যখন শ্রীতমা জানতে পারবে তখন মজা ঘুচিয়ে দেবে রাতুলের।তবে ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে শ্রীমতি আর রাতুলের একসঙ্গে একটি ছবি।

তবে সত্যিই কি রাতুল শ্রীতমাকে ছেড়ে একজন বিবাহিতা মহিলার প্রেমে পড়ল? আরে না, স্বস্তিকা মুখার্জির একটি ছবি আসছে যার নাম শ্রীমতী। যেটা বাঙালি বাড়ির সাধারণ গৃহবধূদের নিয়ে তৈরি একটা গল্প এবং সেখানেই একটা চরিত্রে অভিনয় করছেন রাতুল অর্থাৎ উদয়প্রতাপ সিং।

সেই ছবির একটি গান রিলিজ করছে এবং সেখানেই স্বস্তিকা এবং উদয়কে একসঙ্গে দেখা যাচ্ছে।সেই জন্যই অনেকেই মজা করে বলছেন যে শ্রীতমাকে ছেড়ে এবার শ্রীমতীর প্রেমে পড়েছে রাতুলানন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button