Entertainment

দুই যমজ বোনের পছন্দ এক! একটাই লোককে বিয়ে করলেন দুই বোন! বিরল বিয়ের সাক্ষী নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাই এমন সব ঘটনার সাক্ষী থাকি যা দেখে রীতিমতো অবাক হয়ে যায়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার মাধ্যমে সাধারণ মানুষের প্রতিদিনের বিনোদন হয়। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো হতবম্ব সকলে।

মহারাষ্ট্রের বাসিন্দা যমজ দুই বোন পিঙ্কি ও রিঙ্কি। দুজনেই পেশায় ইঞ্জিনিয়ার। এখন দুই বোনের কীর্তি রীতিমতো এখন ভাইরাল। প্রসঙ্গত মহারাষ্ট্রের সোলাপুরের বাসিন্দা এই দুই বোন বিয়ে করেছেন একই ছেলেকে।কিন্তু তাতে বাড়ির লোকের অমত ছিল না, সবটাই ঘটেছে পরিবারের সম্মতিতে।

২ রা নভেম্বর অকলুজ গ্রামে ঘটা করে হয় দুই বোনের বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজ়েনদের মনে প্রশ্ন উঠেছে, এই বিয়ে কি আদৌ আইনি স্বীকৃতি পাবে?

দুই বোনকে দেখতেও হুবহু এক। এমনকি দুজনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে। দুজনেই সিদ্ধান্ত নেন যে তাঁরা অতুল নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন। তার কারণ বিয়ের পরে তারা আলাদা হতে চান না, তাই তাঁদের এমন সিদ্ধান্ত।


মালশিরাস তালুকের বাসিন্দা অতুল অনেক দিন ধরেই রিঙ্কি ও পিঙ্কির পরিবারের ঘনিষ্ঠ। তাদের বাবা মারা যাওয়ার পরে মেয়েরা তাঁদের মায়ের সঙ্গেই থাকতেন। রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হওয়ার সময় অতুল তাঁদের পরিবারকে নানা ভাবে সাহায্য করেন।আর তারপর দুই বোনই অতুলের প্রেমে পড়েন। মায়ের অনুমতি নিয়েই রিঙ্কি ও পিঙ্কি অতুলকে বিয়ে করেন।

এই ঘটনা জানার পরে নেটিজেনদের একাংশ এই বিয়ে মানতে পারছে না। কিন্তু উল্টোদিকে এক অংশ কিন্তু অতুলকে নিয়ে নানারকম মিম তৈরি করেছেন। কেউ লিখেছেন, ‘‘এমন ভাগ্য আমাদের কেন হয় না!’’ কেউ আবার বলেছেন, ‘‘ছেলেটির ভাগ্য দেখে হাসব না কাঁদব, ভেবে পাচ্ছি না।’’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button