Entertainment

টিআরপি কম খড়কুটোর! সিরিয়াল ছেড়ে মুম্বাই চলে গেলেন তৃণা সাহা, জুটি বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে, নিজের চোখেই দেখুন অবিশ্বাস্য ভিডিও

বর্তমান দিনে টলিউড থেকে প্রচুর তারকা বলিউডে যাচ্ছেন। টোটা রায়চৌধুরী যীশু সেনগুপ্ত পরমব্রত স্বস্তিকা মুখার্জী এরা এখন বর্তমানে বলিউডের সিনেমা এবং ওয়েব সিরিজের অন্যতম মুখ। এমনকি অনেক ছোট পর্দার তারকারাও বলিউডে গিয়ে টেলিভিশনে কাজ করছেন। প্রায় সব টলিউড তারকাই মনে করেন যে তারা যদি বোম্বেতে একটু সুযোগ পান তাহলে তাদের জীবনটা সেট হয়ে যাবে। যদিও অনেকেই এখনও টলিউড বলিউড মিলিয়ে মিশিয়েই কাজ করেন।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল খরকুটো।একটা সময় এই সিরিয়ালটা টিআরপি রেটিং তালিকায় রীতিমতো রাজত্ব করত কিন্তু পরবর্তীকালে গল্পে অতিরিক্ত একঘেয়েমি চলে আসায় টিআরপি পড়তে থাকে এবং এটিকে দিয়ে দেওয়া হয় টাটকা দুপুরে। যদিও তখনও দর্শকরা দেখত কিন্তু পরবর্তীকালে গুনগুনের ড্যাডি কৌশিক বসু অর্থাৎ অভিষেক চ্যাটার্জী অকাল প্রয়াণে সিরিয়াল তার গতি হারায়।গুনগুনের ছেলে হয়েছে ঠিকই কিন্তু এখন গুনগুন সৌজন্যকে বলছে ডিভোর্স দেবে কারণ সৌজন্য তাকে তার ড্যাডির মৃত্যুর কথা বলেনি। আর এতে বিরক্ত হয়েছেন দর্শকরা যে গুনগুনের বাচ্চা হয়ে গেল কিন্তু নিজের ন্যাকামো এখনো কমলো না।

গুনগুনের চরিত্রে তৃণা সাহা দাপিয়ে অভিনয় করে আসছেন এত বছর ধরে। এর আগে তাকে আমরা খোকাবাবু সিরিয়ালে অসাধারণ অভিনয় করতে দেখেছি। এছাড়াও আগামী দিনে অরিন্দম শীলের সিনেমায় আমরা দেখতে পাব তৃণা সাহা কে কিন্তু তার আগেই তো তৃণার বলিউড ডেবিউ হয়ে গেল।

কিছুদিন আগে তৃণাকে আমরা দেখতে পেয়েছিলাম মুম্বাইয়ে অনেকেই ভেবেছিলেন তিনি হয়তো ঘুরতে গেছেন কিন্তু গতকাল ফাঁস হয়ে গেল রহস্য। এবার বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা সঙ্গে জুটি বেঁধে সামনে আসলেন তৃণা। তাহলে কি বলিউডে কোন নতুন সিনেমায় কাজ করছেন নাকি তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Josh বাংলা (@josh.bangla)

আসলে না। জোশ অ্যাপ বলে একটা কনটেন্ট ক্রিয়েশন অ্যাপ আছে যেখানে প্রচুর কনটেন্ট ক্রিয়েটররা আছেন আর তারই একটা গানের শুটিং হয়েছে মুম্বাইয়ে সেখানে বাংলা থেকে প্রতিনিধি হিসেবে ছিলেন তৃণা সাহা। এছাড়াও আমরা বিভিন্ন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরকে দেখতে পেয়েছি এখানে।তিন তিগাড়া ছিল, এছাড়াও ছিল আরো অনেক নামিদামি কনটেন্ট ক্রিয়েটর। সেইসঙ্গে নায়িকা হিসেবে উপস্থিত ছিলেন হংসিকা মোতওয়ানি।

নাচে গানে ভরপুর এই ভিডিওটি জোশের তরফ থেকে প্রকাশ করা হয়েছে। সেখানে বাঙালি সাজে তৃণাকে ভীষণ সুন্দর লাগছে।এছাড়াও তৃণা কয়েকটি রিল ভিডিও বানিয়েছেন সিদ্ধার্থের সঙ্গে যেগুলো তিনি সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করছেন। আমাদের গুনগুনকে বলিউডের অন্যতম বড় তারকা সঙ্গে জুটি বেঁধে থেকে ভীষণ খুশি তার অনুরাগীরা। তারা তৃণার ভবিষ্যতের জন্য আরও শুভ কামনা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button