Entertainment

Trina Saha: শাহরুখের চু’মু করেছে ম্যাজিক! ঘনঘন মুম্বাই দর্শনের পর এবার আলিয়ার নায়কের দর্শন, একই ফ্রেমে গুনগুন! দর্শক বলছে “ডাল মে কুছ কালা হ্যায়”

বাংলা সিরিয়ালের এই মুহূর্তে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিয়েছেন গুনগুন ওরফে তৃণা সাহা। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ সম্প্রতি শেষ হয়েছে তবে এই নায়িকাকে ভুলে যেতে পারেনি কেউই। আজও ছোট পর্দার দর্শকদের কাছে তার আসল নামের থেকেও তিনি গুনগুন হিসেবেই বেশি পরিচিত।

এই মুহূর্তে তার ব্যস্ততা তুঙ্গে। একের পর এক কাজ নিয়ে তুমুল ব্যস্ত তৃণা। সম্প্রতি সামনে এসেছে তার আগামী সিরিয়ালের ঝলক। নাম বালিঝড়। তাতে গুনগুন-সৌজন্য অর্থাৎ তৃণা আর কৌশিক দুজনেই রয়েছেন। ফলে এই জুটির ভক্তদের উত্তেজনা তুঙ্গে।

এর পাশাপাশি সম্প্রতি আরেকটি বিশেষ কারণে দর্শকদের নজর কেড়েছিলেন এই বাঙালি অভিনেত্রী। গত বছরের শেষেই কলকাতা চলচ্চিত্র উৎসবে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গীতার সাক্ষাৎ নজর কেড়ে নিয়েছিল। কারণ কিং খান তার হাত ধরে চু’ম্বন করেছিলেন। নায়িকার কাছে যেটা অকল্পনীয় মুহূর্ত ছিল সেটা তার ভঙ্গিমাতেই স্পষ্ট।

ঠিক তার পরেই নায়িকাকে দেখা যায় মুম্বাই ভ্রমণ করতে। সে সময় অনেকেই আন্দাজ করেছিল তাহলে হয়তো শাহরুখের ওই চু’মু কাজে দিয়েছে। যদিও নায়িকা জানান তিনি স্রেফ বিজ্ঞাপনের শুটিংয়ের কাজের জন্য গিয়েছিলেন।

ঠিক তার পরেই আবার এক বলিউড নায়কের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছেন তৃণা। বলিউডের গাঙ্গুবাঈ আলিয়া ভাটের সহ অভিনেতার সাথে সপ্তাহের শেষে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন নায়িকা। অভিনেতা শান্তনু মহেশ্বরী নায়িকা সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এবং সেই ছবি ফুটে উঠেছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “হ্যালো স্যাটারডে”।

তাহলে কি এবার নায়িকার বলিউডে পদার্পণ পাক্কা হয়ে গেল? না শোনা গেছে সেটাও বিজ্ঞাপনের কাজের জন্যই গেছেন অভিনেত্রী। সেই ব্যস্ততার ফাঁকেই এদিন শান্তনুর সাথে দু’-তিনটে শুট করেন তৃণা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button