Entertainment

১০০ গিটার, ১০০ কন্ঠে বাজলো “পল্”! কেকেকে বিশেষ শ্রদ্ধা কলকাতাবাসীর

কল্লোলিনী তিলোত্তমায় এসে চিরতরে হারিয়ে গেলেন বলিউডের বিখ্যাত গায়ক কেকে। মৃত্যুর আগের মুহূর্ত অব্দি গায়কের স্টেজ কাঁপানোর দক্ষতায় মুগ্ধ হয়ে ছিল দর্শকরা। তারপরেই সেই দুঃসংবাদ যার জন্যে প্রস্তুত ছিল না কেউই।

এই শহর কলকাতায় জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন গায়ক কেকে। তাই একপ্রকার দায়গ্রস্ত থেকে গেল কলকাতা। যদিও গান স্যালুটে শেষ বিদায় জানানো হয়েছে, কিন্তু একজন গায়কের পক্ষে গান ছাড়া প্রথম আর শেষ ভালোবাসা আর কী হতে পারে?

এই ভাবনা থেকেই গায়কে বিশেষ শ্রদ্ধা নিবেদন করল কলকাতাবাসী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে। ভিডিও দেখে কাঁদেননি এমন মানুষ খুব কম। কী রয়েছে সেই ভিডিওতে?

রবিবার নন্দন চত্বরে কলকাতা বহু শিল্পীর জমায়েত হয়েছে। ১০০ গিটার, ১০০ কন্ঠে বাজলো কেকের গাওয়া কনসার্টের শেষ গান “পল্”! ১৯৯৯ সাল থেকে এই গানে মাতোয়ারা মানুষ। তিনি চলে গেলেন কিন্তু সেই মুগ্ধতা রেখে গেলেন তিনি।

অনুষ্ঠানটি টিম বি গার্ডেন বাস্কর্স নামক এক সংগঠনের তরফ থেকে আয়োজন করা হয়। মাঠের মাঝে গিটার বাজছে। আর সেই সঙ্গে ধুন তুলেছে একশটি কণ্ঠ। বাকিরাও তালে তাল মেলালো। সঙ্গে ছিল হাততালি। এক ভাবপূর্ণ শ্রদ্ধাঞ্জলি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button