Tollywood

জি বাংলায় জমজমাট বর্ষবরণ! দক্ষিণেশ্বরের সামনে গঙ্গাবক্ষে হবে অনুষ্ঠান, দেখুন এক্সক্লুসিভ ছবি

দেখতে দেখতে চৈত্র মাস শেষ হতে চলল। চলে গেল বাসন্তী পুজো অন্নপূর্ণা পুজো। আর তিন চার দিন বাকি পয়লা বৈশাখ আসতে। দু’বছরের লকডাউনের কষ্ট ভুলে বাঙালি এই বছর মেতে উঠবে বর্ষবরণের আনন্দে।

বিনোদন বলতে বাঙালি এখন অনেকটাই বোঝে টিভি সিরিয়ালকে। সাধারণত বিভিন্ন টিভি সিরিয়াল দেখে আমরা আনন্দ নিই। বর্তমানে স্টার জলসা আর জি বাংলার মধ্যে তুমুল টক্কর চলছে। কখনো মিঠাই প্রথম স্থানে আসছে আবার কখনো গাঁটছড়া। তার সঙ্গে সঙ্গে উত্তেজনা বাড়ছে দুই চ্যানেলের দর্শকদের। কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। সেই নিয়ে বিতর্ক শেষ হতে না হতেই আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেই নিয়ে নতুন বিতর্ক শুরু হলো বলে।

এর মধ্যেই আমরা জি বাংলায় দেখতে পেলাম পয়লা বৈশাখ উপলক্ষ্যে হতে চলেছে জমজমাট বর্ষবরণ উৎসব। দক্ষিণেশ্বরের সামনে গঙ্গাবক্ষে অনুষ্ঠানটি হবে। ইতিমধ্যেই তার টিজার চলে এসেছে জি বাংলায়।

আর এর মধ্যেই আমরা গায়ক রূপঙ্কর বাগচীর পোস্ট দেখতে পেলাম সোশ্যাল মিডিয়ায়।খুব সম্ভবত সেখানে জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানের জন্য শ্যুট হচ্ছিল যা আজকে অনুষ্ঠিত হয়েছে। গঙ্গাবক্ষের উপর ভাসমান জলযানে চলছে শ্যুটিং। সেখানে আমরা রুপঙ্করের সঙ্গে দেখতে পেলাম ইমন সুরজিৎকে। এবার গানে গানে বর্ষবরণটা ভালই হবে জি বাংলার পর্দায়।

কোন কোন তারকা আসছেন তার লিস্ট এখনো জানা যায়নি। অবশ্য সোনার সংসার অ্যাওয়ার্ডের পর বর্ষবরণ অনুষ্ঠান যে জমিয়ে হবে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button