Tollywood

‘আমার বাপের বাড়ি জি বাংলা, শ্বশুরবাড়ি স্টার জলসা’, শ্রীময়ীর ভক্তদের চটিয়ে দিলেন ইন্দ্রানী হালদার! আসছে গোয়েন্দা গিন্নি দ্বিতীয় পর্ব?

এতদিন আমরা জেনেছিলাম যে সিরিয়ালে সিরিয়ালে লড়াই হয় বা বড়জোর দুটো চ্যানেলের মধ্যে লড়াই হয়।কিন্তু গতকাল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড দেখার পর অভিনেত্রী ইন্দ্রানী হালদার কে নিয়ে স্টার জলসা এবং জি বাংলার ভক্তদের মধ্যে বেঁধে গেছে লড়াই।

ঘটনাটা ঠিক কী হয়েছে? ৫-৬ বছর আগে জি বাংলায় শুরু হয়েছিল গোয়েন্দা গিন্নি। এই সিরিয়ালটিতে মুখ্য ভূমিকায় ছিলেন ইন্দ্রানী হালদার। গোয়েন্দা গিন্নির ভূমিকায় ইন্দ্রানী হালদার তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন।

তারপর তাকে আমরা চলে যেতে দেখি স্টার জলসায়। সেখানে আবার শ্রীময়ী রূপে মাতিয়ে দিয়েছিলেন ইন্দ্রানী। দীর্ঘ দুই বছর ধরে টিআরপি রেটিং চারটে ভালো স্থান দখল করে রেখেছিল শ্রীময়ী। ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তীর অভিনয় মানুষের মনে দাগ কেটে গেছিল। স্টার জলসার ভক্তরা তাকে আপন ভাবতে শুরু করেন।

তবে গতকাল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে ইন্দ্রানী হালদার এসেছিলেন এবং সেখানে তিনি মঞ্চে দাঁড়িয়ে বলেন যে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে এসে তার মনে হচ্ছে তিনি শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে এসেছেন।আর স্বাভাবিকভাবেই এই মন্তব্যের পর জি বাংলার ভক্তরা একদম ভিডিও নিয়ে ঝাঁপিয়ে পড়েছে স্টার জলসার ভক্তদের উদ্দেশ্যে।

তারা বলতে শুরু করেছেন যে ইন্দ্রানী হালদার নিজের বাড়ি বলতে বোঝান জি বাংলাকে। শ্বশুরবাড়ি বলতে তিনি বোঝাচ্ছেন স্টার জলসা কে। জি বাংলা তার বেশি কাছের। সেখানে দাঁড়িয়ে স্টার জলসা তার কাছে অনেকটাই পর।

স্বাভাবিকভাবেই স্টার জলসার ভক্তরা এর প্রতিবাদ করেছেন। তারা বলছেন যে শ্রীময়ী হিসেবে কিন্তু স্টার জলসা থেকে চূড়ান্ত খ্যাতি পেয়েছেন ইন্দ্রানী হালদার।তাই ইন্দ্রানী হালদার জি বাংলাকেই আপন মনে করেন এটা মনে করার কোন কারণ নেই।

সব মিলিয়ে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পড়ে গেছে তীব্র হইচই। সকাল থেকেই দুই পক্ষের মধ্যে চলছে ঝামেলা। এক পক্ষ আরেক পক্ষকে অভদ্র অসভ্য বলে চলেছে। কবে এই ঝামেলা শেষ হবে সেটাই এখন দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button