Tollywood

গাঁটছড়া’কে চ্যালেঞ্জ! জি বাংলায় চলছে গাঁটছড়ার টুকলি,আসছে একই গল্প?

বাংলা ধারাবাহিকের জগতে আজকাল বিশাল প্রতিযোগিতা শুরু হয়েছে। বিভিন্ন চ্যানেলগুলো আরো বেশি করে দর্শক টানতে একের পর এক নতুন নতুন ধারাবাহিক আনছে। তাতে দর্শকরা আবার কোনও এক ধারাবাহিকের সঙ্গে অপর এক ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছে। এবার এমনই কি হতে চলেছে দুটি প্রতিদ্বন্দ্বী চ্যানেলে?

‘গাঁটছড়া’র মতোই তিন বোনের গল্প নিয়ে এ বার জি বাংলায় আসছে এক নতুন ধারাবাহিক। ফিরদৌসল হাসানের প্রযোজনায় আগেও হয়েছে দুটি ধারাবাহিক ‘অগ্নিশিখা’ আর ‘সাথী’। এবার আবার নতুন এক ধারাবাহিক আসতে চলেছে তাঁর প্রযোজনায়। একটি সংবাদ মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করতেই এই খবরকে মান্যতা দেন তিনি। বলেন যে তাঁর নতুন ধারাবাহিকের ক্রিয়েটিভ পরিচালক হতে চলেছেন সন্দীপ চৌধুরী।

তিন বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায়, সৌমী চট্টোপাধ্যায়কে। টেলিপাড়ায় আরও খবর, বড় বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুকন্যাকে। মেজ বোন সোহিনী। আর ছোট বোন নাকি হবেন সৌমী। মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে লাবণি সরকারকে।

এদিকে জি বাংলার নতুন ধারাবাহিকে পুরুষদের চরিত্রে কাদের দেখা যাবে সে কথা জানা যায়নি। তবে প্রযোজকের দাবি, দু’টি ধারাবাহিকের গল্প এক এই রটনা মিথ্যে। নতুন ধারাবাহিকের শ্যুট সম্ভবত শুরু হতে চলেছে মার্চ মাসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button