Tollywood

Yuvaan Chakraborty: ছোট্ট রাজপুত্র পা দিল দুই বছরে, আদরে সোহাগে ভরে গেল ইউভানের দিন! ছেলেকে কী উপহার দিলেন রাজ-শুভশ্রী?

বর্তমানে এই স্টারকিড কথাটা খুব আলোচনায় উঠে এসেছে। নেপোটিজমের অভিযোগ আগেই ছিল বলিউডে কিন্তু দু বছর আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুতে অস্বাভাবিক মৃত্যুর পর এই শব্দটা আরো বেশি করে চর্চায় উঠে এসেছে। করণ জোহর বিখ্যাত পরিচালক প্রযোজক সব থেকে বেশি দুর্নাম লাভ করেছেন কারণ তিনি মূলত তারকাদের ছেলেমেয়েদের সিনেমায় সুযোগ করে দেন তাদের অভিনয় দক্ষতা না থাকা সত্ত্বেও।

TODAY YUVAN BIRTH DAY - Yuvan Birth Day: রাজ-শুভশ্রীর একমাত্র সন্তান ইউভানের জন্মদিন, শুভেচ্ছার বন্যা ফেসবুকে | Editorji Bengali
আমাদের টলিউড ও কিন্তু বেশ কিছু জন স্টারকিড রয়েছে তবে তাদের বয়স অনেকটাই এবং সেই সময়ে একটা ধারণাই ছিল যে অভিনেতার ছেলে অভিনেতাই হবে বা অভিনেত্রীর মেয়ে অভিনেত্রীই হবে। এজন্য অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় এর ছেলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনেতা হয়েছেন কিন্তু তার ছেলে কিন্তু অভিনয়ে আসেনি। তবে বর্তমানে বলিউডে যেমন সব থেকে জনপ্রিয় তারকা পুত্র হল তৈমুর আলী খান সেরকম টলিউডের সব থেকে জনপ্রিয় তারকা পুত্র হল ইউভান চক্রবর্তী। জন্মের প্রথম দিন থেকেই ক্যামেরার মুখোমুখি হয়েছে ইউভান।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় রাজপুত্র কারণ শুভশ্রী এবং রাজ নিজেদের ছেলের সমস্ত কীর্তিকলাপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। তাই আমরা সকলেই জানি যে আজ তার দু’বছর বয়স হল। এই সেদিন যাকে জন্মাতে দেখলো সকলে আজ তার দু’বছর বয়স হয়ে গেল।রাজ চক্রবর্তী আর শুভশ্রী নিজেই বিশ্বাস করতে পারছেন না ছেলে এত বড় হয়ে গেছে।

রাজ এখন পরিচালনা খুব বেছে বেছে করেন এবং রাজনৈতিক দায়িত্ব থাকে নিতে হয় তাই তিনি খুব ব্যস্ত। অন্যদিকে শুভশ্রী চক্রবর্তী ছবি মুক্তি পেতে চলেছে। তাই শুভশ্রী নিজেও ছবির প্রমোশনের কাজ একটু ব্যস্ত আছেন। কিন্তু একমাত্র ছেলের দু বছরের জন্মদিনে ধুমধাম হবে না তাই হয়।

আগের বছর করো না পরিস্থিতিতে যতটা সম্ভব আয়োজন করা হয়েছিল। তবে গত বছর যখন ইউভানের এক বছর বয়স হয়েছিল তার কিছু মাস আগেই রাজ চক্রবর্তীর বাবা মারা গিয়েছিলেন করোনা আক্রান্ত হয়ে। তাহলে সেদিন কৃষ্ণনাম সংকীর্তন কি করে হলো সেই নিয়ে সোশ্যাল মিডিয়ার প্রশ্ন উঠেছিল তবে হয়তো শ্রাদ্ধের দিনেই একেবারেই বাৎসরিক কাজ করে ফেলেছিলেন রাজ চক্রবর্তী।

এই বছরে এখনো হয়তো খুব বড় করে আয়োজন করেননি তারা কিন্তু ছোট্ট ছেলের জন্য প্রচুর উপহার এসেছে। তবে খুব সম্ভবত রাজ চক্রবর্তী এখন সপরিবারে সুইজারল্যান্ড গেছেন। সেখানেই ছেলের জন্মদিন তারা সেলিব্রেট করছেন। হয়তো ফিরে এসে আরো বড় করে ধুমধাম করে পালন করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button