Connect with us

Tollywood

ডায়েটকে শিকেয় তুলে গোয়ায় জমিয়ে কাঁকড়া মাংস ভাত খাচ্ছেন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত! কেমন কাটলো তাদের নতুন বছরের প্রথম দিনটা?

Published

on

আজ পয়লা জানুয়ারি ২০২২। নতুন বছরের প্রথম দিন প্রায় সকলেই হইহই করে উদযাপন করেছেন। করোনার ভয় থেকে বাঁচতে এবার মানুষ মাস্ক পরেই আনন্দ প্রকাশ করেছেন। কলকাতার বিভিন্ন দর্শনীয় স্থানে জমেছে ভিড়। সেলেবরাও কাজের থেকে ছুটি নিয়ে বিভিন্ন জায়গায় ছুটি কাটাতে গেছেন। এবার যেমন গোয়াতে (Goa) ছুটি কাটাতে গেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরাত জাহান (Nusrat Jahan)। দিন কয়েক আগেই ম্যাচিং পোশাকে নিজেদের এয়ারপোর্ট লুক শেয়ার করেছিলেন নুসরাত (Nusrat Jahan) এবং যশ (Yash Dasgupta)।

গত বছরের শেষের দিকে নিজেদের সম্পর্ককে সীলমোহর দিয়েছিলেন তারা, তারা যে বিবাহিত এ কথাটা তারা বুঝিয়ে দিয়েছিলেন সকলকে। গতকাল অর্থাৎ 31 শে ডিসেম্বর নুসরাত যে ইনস্টা স্টোরি সেখান থেকেই বোঝা যাচ্ছে তিনি আর যশ গোয়াতে ঘুরতে গেছেন। সেখানকার তাজ ফোর্ট আগুয়াডাতে উঠেছেন তাঁরা।

বর্ষবরণের রাতের বাজি ফাটানোর কিছু ছবি পোস্ট করেন যশ। যেখানে দেখা যাচ্ছে মাঝ রাতে আকাশে ফাটানো হচ্ছে আতশবাজি। গোয়াতে যে তারা বর্ষবরণ ভালভাবেই করেছেন এ কথা তাদের ইনস্টা স্টোরি দেখে স্পষ্ট।

আর ১ জানুয়ারির লাঞ্চের ছবি ইনস্টায় শেয়ার করেছেন নুসরত। যাতে চোখে পড়ছে ভাত, ফিশ ফ্রাই, ডাল, চিংড়ি মাছ, মাংস, পাপড়। এর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ঈশানের বাবা-মা নতুন বছরের প্রথম দিনে ডায়েট কে গুলি মেরে জমিয়ে খাওয়া দাওয়া করছেন। তবে গোয়া থেকে তারা এখনো পর্যন্ত একসঙ্গে ক্যামেরাবন্দী করেননি নিজেদেরকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending