Tollywood

চীনেবাদাম বিতর্ক থামছেই না! এবার এনা-শিলাদিত্যর বিরুদ্ধে আইনি পথে যাচ্ছেন যশ দাশগুপ্ত, ‘সবটাই ছবি হিট করানোর জন্য চালাকি নয় তো?’, সন্দেহ জাগছে নেটিজেনদের মনে

টলিউডে বেশ কয়েকদিন ধরে একটি সিনেমা নিয়ে আলোচনা চলছে। পরিচালক শিলাদিত্য মৌলিকের চিনে বাদাম সিনেমা নিয়ে হচ্ছে নানা ধরনের বিতর্ক। এর জন্যে মূল আলোচনায় অভিনেতা যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকে বরাবর আলোচনায় থাকেন। কাজের থেকেও বেশি আলোচনা হয় তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে।

সিনেমা নিয়ে মূল বিতর্ক শুরু হয় যখন থেকে জানা যায় যশ দাশগুপ্ত সিনেমাটি মুক্তির মাত্র পাঁচ দিন আগে এর থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। অথৈ জলে পড়ে ছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক এবং প্রযোজক এনা সাহা।

অন্যদিকে পরিচালক ও প্রযোজক অভিযোগ তোলেন যে সিনেমায় কালো ছেলেকে ব্যবহারের কারণে রুষ্ট হয়েছেন অভিনেতা। এমনকি এই নিয়ে পরিচালক এবং প্রযোজক একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। সেখানে এনা সাহা দাবি করেন যে তাঁরা সবরকম চেষ্টা করেছেন কিন্তু যশ দাশগুপ্ত কোনরকম যোগাযোগ করতে চাইছেন না।

অবশেষে চিনেবাদাম বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতাকে নিয়ে যে যে অভিযোগগুলো উঠেছে সেগুলো সব মিথ্যে এই দাবি নিয়ে এবার তিনি আইনি পথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

কিছু মতপার্থক্যের জন্য এই ছবি এবং প্রযোজনা সংস্থা থেকে সরে আসেন যশ দাশগুপ্ত, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই। এক বিশেষ ইন্টারভিউতে দেওয়া শিলাদিত্য মৌলিকের মন্তব্য ঘিরেই যশের আপত্তি। কালো ছেলেকে কেন নাচাবেন তা নিয়ে যদি কারোর সমস্যা থেকে থাকে তাহলে আর কিছু বলার নেই, এমন দাবি করেছিলেন পরিচালক।

এই ধরনের মন্তব্য পুরোপুরি ভুল এবং মিথ্যে বলে জানিয়েছেন যশ। তাই এবার তিনি কোনো বাকবিতণ্ডায় জড়াতে চান না। সরাসরি আইনি পদক্ষেপ নিতে চলেছেন। তবে আদতে তিনি কী করবেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button