Tollywood

Yash-Nusrat: একে অপরকে ঠকানো নিয়ে খোঁচা মেরে পোস্ট যশ-নুসরাতের! ‘আবার কি ঝামেলা হয়েছে নাকি লোকের নজর পেতে এইসব করছেন দুজনে?’ প্রশ্ন তুলছেন নেটিজেনরা

অনেকদিন হলো তাদের নিয়ে সেরকম খবর করছে না সংবাদ মাধ্যম সংস্থাগুলি আবার নেটিজেনরাও তাদের নিয়ে মিডিয়াতে আলোচনা করছে না সেরকমভাবে। কিন্তু হঠাৎ গতকাল থেকে আবার খবরের শিরোনামে উঠে এসেছেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান। আর মাত্র ১১ দিনের অপেক্ষা, তারপরে ঈশানের এক বছর বয়স হয়ে যাবে।

Nusrat Jahan Feels Grateful As She Posts A Glimpse Of Yishaan And Yash  Dasgupta's Father-Son Moment

গত বছর প্রথম কয়েকটা মাস নুসরাত জাহান খবরের শিরোনামে ছিলেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিন্তু এখন সবকিছু শান্ত। তবে গতকাল তার এবং যশ দাশগুপ্তের কিছু পোস্ট আবার বিতর্কে সৃষ্টি করেছে।দুজনে instagram স্টোরি দিয়েছেন এমন সেটা দেখলে মনে হবে দুজনের মধ্যে ঝগড়া হয়েছে আর তার বহিঃপ্রকাশ ঘটছে সোশ্যাল মিডিয়ায়।


যশ দাশগুপ্ত যেমন ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, আমি তোমাকে বিশ্বাস করেছিলাম কিন্তু তোমার শব্দগুলোর আর কোন গুরুত্ব নেই কারণ তোমার কাজকর্মই বুঝিয়ে দিয়েছে সব কিছু। পাল্টা নুসরাত জাহান পোস্ট করেছেন, প্রত্যেকবার যখন আমি কাউকে ট্রাস্ট করি তখন সে বুঝিয়ে দেয় যে কেন তাকে ট্রাস্ট করা উচিত নয়।


এর থেকে অনেকে অনুমান করছেন যে বিশ্বাস নিয়ে কিছু একটা হয়েছে দুজনের মধ্যে তাই এই সব ইনস্টাগ্রাম পোস্ট কারণ এমনি এমনি এগুলো কেউ শেয়ার করে না। আজ সকালে স্বাধীনতা দিবস উপলক্ষে দুজনেই ভারতীয় পতাকা নিয়ে ভিডিও পোস্ট করেছেন তবে আলাদা আলাদা ভাবে। এখন দেখা যাক ভবিষ্যতে কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button