নিজের সবচেয়ে কাছের মানুষকে হারালেন যশ দাশগুপ্ত! হঠাৎ শোকের ছায়া তার জীবনে, বিধ্বস্ত যশ

আবার টলিউডে নেমে এলো শোকের ছায়া। নিজের সব থেকে কাছের মানুষকে হারালেন যশ দাশগুপ্ত। রবিবার মধ্যরাতে ঘটে এই দুর্ঘটনা। গত দু’দিন ধরে ইনস্টাগ্রামে দেখাও যাচ্ছিলোনা যশ দাশগুপ্ত কে তার মধ্যেই পাওয়া গেল এই দুঃসংবাদ। যা শুনে শোকস্তব্ধ টলিউড।

রবিবার মধ্যরাতে মাতৃহারা হলেন অভিনেতা যশ দাশগুপ্ত। বহুদিন ধরেই তার মা জয়তী দাশগুপ্ত অসুস্থ ছিলেন। বিছানায় শয্যাশায়ী ছিলেন তিনি। জানা যাচ্ছে রবিবার মধ্য রাতে হঠাৎই তার হার্ট অ্যাটাক হয়।

দুদিন পুরোপুরি রাত থেকে আজ যশ সবাইকে জানিয়েছেন নিজের মায়ের মৃত্যু সংবাদ। স্বাভাবিকভাবেই গোটা দাশগুপ্ত পরিবার এখন শোকের মধ্যে রয়েছে। ঈশান তার ঠাম্মাকে হারালো আর নুসরাত হারালেন তার শাশুড়িকে।

যশ সবাইকে অনুরোধ করেছেন যাতে তার এই দুঃখের সময় সবাই নীরবে তার পাশে দাঁড়ান। অভিনয় জগতে যখন যশ দাশগুপ্ত আসেন তখন তার মা-ই ছিলেন তার প্রেরণা। এছাড়া মডেলিং শুটের সময় থেকে তার মা তার পাশে ছিলেন।

yash his mother

যোগ্য সহধর্মিণীর মত নুসরাত এখন পাশেই আছেন যশ দাশগুপ্তের। যশের অসংখ্য ভক্তরা তার উদ্দেশ্যে সমবেদনা জানাচ্ছেন। তিনি যাতে এই শোক তাড়াতাড়ি কাটিয়ে উঠতে পারেন তার জন্য প্রার্থনা করছেন তারা।

মাকে হারিয়ে এখন কথা বলার মতো অবস্থায় নেই যশ। কারণ তার মা-ই তাকে শিখিয়েছিলেন কিভাবে সকলের থেকে আলাদা হতে হয়। কীভাবে সব কাজ নিজের হাতে করতে হয়। আমাদের টিমের পক্ষ থেকে তার মায়ের আত্মার শান্তি কামনা করি।

Back to top button